২৩, ফেব্রুয়ারি, ২০১৮, শুক্রবার | | ৭ জমাদিউস সানি ১৪৩৯

জাবিতে ‘চাঁদপুর ছাত্র কল্যাণ সমিতি’র সভাপতি সফিউল সম্পাদক মাহবুব

১৪ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:৩৩

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে চাঁদপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি’র ৩৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।  

কমিটিতে সরকার ও রাজনীতি বিভাগের ৪৪তম ব্যাচের শিক্ষার্থী মো. সফিউল আলম প্রধানকে সভাপতি ও ইতিহাস বিভাগের ৪৪তম ব্যাচের শিক্ষার্থী মো. মাহবুব আলমকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় অনুষ্ঠিত সংগঠনটির বার্ষিক সাধারণ সভা থেকে এ কমিটি ঘোষণা দেন সংগঠনটির
উপদেষ্টা ও জাবির ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. সাখাওয়াত হোসেন।  
এসময় আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের আই আই টি’র সহযোগী অধ্যাপক মো. ফজলুল করিম পাটোয়ারী ও ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক মো. ফখরুল ইসলাম। 

গঠিত এ কমিটির সহ-সভাপতি পদে রয়েছেন- ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মো. রেজহান সরকার, পদার্থ বিজ্ঞান বিভাগের জহির আলম, ইংরেজি বিভাগের তানজিলা হাবিব অদিতি, চারুকলা বিভাগের মো. মাঈনুদ্দিন রানা ও জুলফিসাহ রাবেয়া মুমু।  

যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছে- ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের নাঈমুল আহসান, প্রতœতত্ত্ব বিভাগের  মো. হাসান, পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিক্স বিভাগের তানজিম শরীফ, নৃবিজ্ঞান বিভাগের সাইফ শাহরিয়ার,  বোটানি বিভাগের আজমাঈন মাহতাব সিয়াম।  

সাংগঠনিক সম্পাদক পদে রয়েছে আই আই টি’র ফারজানা লিজা ও সহ-সাংগঠনিক পদে রয়েছে পদার্থ বিজ্ঞান বিভাগের সাইদুল হাসান, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের তারক সাহ, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের মাসুম বিল্লাহ।  

কোষাধ্যক্ষ পদে খলিলুর রহমান, উপ-কোষাধ্যক্ষ মেসবাহ, দপ্তর সম্পাদক কাউছার আলম খান, উপ-দপ্তর সম্পাদক খলিল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক বিউটি আক্তার, উপ-সংস্কৃতিক সম্পাদ আহসান হাবিব আরিয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল আলম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক  মেহদী হাসান রোমান, উপবৃত্তি বিষয়ক সম্পাদক  শামিমা শারমিন, ক্রিড়া সম্পাদক এর আর রোমেল, সহ-ক্রিড়া সম্পাদক তাইসুল মাহমুদ তনব,  ভর্তি বিষয়ক সম্পাদক এনামুল হক, প্রোগ্রাম সম্পাদক মিনহাজুল ইসলাম, পাঠাগার সম্পাদক মো. আরিফ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মারজুক ঐশর্য, ছাত্র বিষয়ক সম্পাদক  জাহিদ হাসান, ছাত্রী বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা মিলি। 

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য পদে রয়েছে- ইশরাক ইরফান আবির, জাকিয়া সুলতানা প্রমি, সাকিব হাসান, রাকিবুল হাসান নিবিড়।