এতিমদের অর্থ আত্মসাৎ করে টাকা পাহাড় গড়া যায় কিন্তু রাজনীতি করা যায় না

সাহেব, দিনাজপুর ঃ দিনাজপুর জেলা মহিলা লীগের সভাপতি সাবেক এমপি সুলতানা বুলবুল অসহায় এতিমদের অর্থ আত্মসাৎ করে টাকা পাহাড় গড়া যায় কিন্তু রাজনীতি করা যায় না উল্লেখ করে বলেন, জনগনের ভালবাসা পেতে হলে জনগনের দুঃখ দূর্দশা ও বিপদের সঙ্গী হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের অসহায়, দরিদ্র, কৃষক শ্রমিকের বন্ধু। অসহায়দের সাবলম্বী করতেই প্রধানমন্ত্রী নারীদের ক্ষমতায়ন বৃদ্ধিসহ অর্থনৈতিক উন্নয়ন করেছেন। নারীদের মর্যাদা আজ অনেক উর্ধ্বে। হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরে যে উন্নয়ন ও অগ্রগতি স্বাক্ষর রেখেছেন তা বাংলাদেশের ইতিহাস।
সাবেক এমপি ২৭ ফেব্রুয়ারী মঙ্গলবার বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনাজপুর জেলা ও শহর মহিলা লীগ আয়োজিত বর্ণাঢ্য র‌্যালী পূর্ব মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শহর মহিলা লীগের আহবায়ক খ্রিষ্টীনা লাভলী দাসের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়িকা সেহেলী আকতার ছবির সঞ্চালনে সমাবেশে বক্তব্য রাখেন, আমন্ত্রিত অতিথি শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, জেলা মহিলা লীগের সহ-সভানেত্রী জেসমিন আরা জোৎনা, রুনী ইসলাম, চিরিরবন্দর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আকতারা বেগম প্রমুখ। আলোচনা সভা শেষে এক বিশাল কেক কেটে জন্মউৎসব পালন করা হয়। এর আগে শহরে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীতে অংশগ্রহন করেন জেলা, শহর, ওয়ার্ড ও মহল্লা মহিলা লীগের নেতাকর্মীবৃন্দ।