নেইমারকে খুশি করতে যে পরিকল্পনায় পিএসজি!

২২২ মিলিয়ন ইউরো রেকর্ডে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে সেই নেইমারকে দলে ভেড়াতে চাইছে রিয়াল মাদ্রিদ। যেকোন মূল্যেই নেইমারকে দলে চাচ্ছে রিয়াল মাদ্রিদ। তবে নেইমারকে পিএসজিতে সুখী রাখতে নতুন এক পরিকল্পনা করছে পিএসজি।

ইনজুরির কারণে মাঠের বাইরে রয়েছেন নেইমার। ৬ থেকে ৮ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। তবে নেইমারকে সুখী রাখতে এবার কিলিয়ান এমবাপেকে বার্সেলোনায় পাঠিয়ে ফিলিপে কোতিনহোকে পিএসজিতে নিয়ে আসতে নতুন পরিকল্পনা করছে পিএসজি। এমনটিই দাবি করছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘এল পায়েস’।

পত্রিকাটির দাবি, এমবাপে ও কোতিনহোর অদলবদল চুক্তির পরিকল্পনা করছে পিএসজি। যার মানে বার্সেলোনা থেকে কোতিনহোকে আনতে এমবাপেকে দিয়ে দিতে চাইছে পিএসজি। কেবল মাত্র নেইমারের মুখে সুখের হাসি ফোটানোর জন্যই এই এই চুক্তিটা করতে চাইছে পিএসজি।

তবে প্রশ্ন হল, বার্সেলোনা কি পিএসজির এই পরিকল্পনা মেনে নিবে? অনেক নাটকীয়তার পর লিভারপুল থেকে কোতিনহোকে কিনে এনেছে বার্সেলোনা। যার জন্য নগদ ১২০ মিলিয়ন ও আরও ৪০ মিলিয়ন ইউরো দেওয়ার কথা শর্ত সাপেক্ষে। তবে এমবাপেকেও ভেড়াতে অনেক ঝামেলা পোহাতে হয়েছে পিএসজিকে। মোনাকোতে থেকে ১৮০ মিলিয়ন ইউরো দিয়ে তাকে দলে টেনেছে পিএসজি।

অন্যদিকে স্পেনের আরেক পত্রিকা ডন ব্যালনের আজ বুধবারের সংখ্যায় দাবি করা হয়েছে, কোতিনহোকে কোনো কিছুতেই ছাড়বে না বার্সেলোনা। এমনকি এই ইঙ্গিত দিয়েছেন বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসি।