নেইমারকে ম্যাসেজ পাঠিয়ে যা বললেন মেসি

আর কয়েক মাস পরেই শুরু হতে যাচ্ছে বিগেস্ট শো অন দ্যা আর্থ নামে খ্যাত ফুটবল বিশ্বকাপ। সেই বিশ্বকাপের আগেই ব্রাজিল সমর্থকদের জন্য বেশ খারাপ সংবাদেই শুনতে হলো বটে। কেননা গতকালকে ফ্রেঞ্চ লীগে অলিম্পিক মর্শাইয়ের সাথে ম্যাচের আগে ইঞ্জুরিতে পড়ে যান নেইমার জুনিয়র। ওই ম্যাচের ৭৭ মিনিটের ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে যেতে হয় ব্রাজিলিয়ান তারকাকে। খবর শুনে স্বাভাবিকভাবেই ফুটবলপ্রেমীদের মনে নেমে আসে শোকের ছায়া। সঙ্গে সঙ্গে সাবেক সতীর্থের খবর নিতে ভুল করেননি আর্জেন্টিনা ও বার্সার মহাতারকা লিওনেল মেসি।

মেসি তার হোয়াটস অ্যাপ দিয়ে সাথে সাথে ম্যাসেজ দেন নেইমারকে। মেসি তার ক্ষুদে বার্তায় নেইমারকে বলেন ,’ তোমার ইনজুরির খবর শুনেছি। এখন কী অবস্থা। মেসির মেসেজ পেয়েই তাৎক্ষণিক উত্তর দিয়েছেন নেইমারও। উত্তরে পিএসজির ফরোয়ার্ড বলেছেন, আমি ক্র্যাচে খেলব! রিয়ালের বিপক্ষে মাঠে নামার জন্য আমি মুখিয়ে আছি।

উল্লেখ্য যে, চ্যাম্পিয়ন লীগের প্রথম লীগের ম্যাচে রিয়ালের কাছে ৩-১ গোলে হারতে হয় পিএসজিকে। আর ২য় লীগের ম্যাচ মাঠে গড়াবে আগামী ৬ই মার্চ। সেই ম্যাচে নেইমারকে ছাড়া যে পিএসজি অনেকটাই অসহায় সেটা আর বলার অপেক্ষা রাখে না।