মৃত্যুর চারদিন পর শ্রীদেবীর আজ শেষকৃত্য

দুবাইয়ে মৃত্যুর চারদিন পর গতরাতে ভারতে ফিরল অভিনেত্রী শ্রীদেবীর মৃতদেহ। আজ তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে সকাল সাড়ে নটা থেকে তাঁর দেহ রাখা হবে সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে। এরপর সেখান থেকে তাঁর মৃতদেহ পশ্চিম ভিলে পার্লে সেবা সমাজ শ্মশানে নিয়ে যাওয়া হবে দুপুর ২টা নাগাদ।

দুবাইয়ে আত্মীয়র বিয়েতে গিয়ে মৃত্যু হয় শ্রীদেবীর। ফরেন্সিক রিপোর্টে জানা যায়, দুর্ঘটনাবশত পানিতে ডুবে মৃত্যু হয়েছে। রক্তে অ্যালকোহল পাওয়া গিয়েছে বলেও খবর। আইনি জটিলতার জেরে মৃত্যুর চারদিন পর দেশে ফেরানো গিয়েছে তাঁর দেহ। ইতিমধ্যে অনিল কাপুরের বাড়িতে তারকারা তাঁকে শ্রদ্ধা জানায়।

শ্রীদেবীর দেহ নিয়ে যাওয়া হচ্ছে লোখান্ডওয়ালার বাড়িতে। সকাল ৯.৩০ থেকে ১২.৩০ টা পর্যন্ত শ্রীদেবীর দেহ রাখা হবে তাঁর বাড়ির থেকে সামান্য দূরে সেলিব্রেশন স্পোর্টস ক্লাব গার্ডেনে। সেখানে তাঁকে শ্রদ্ধা জানানো হবে।এরপর দুপুর ২ টো নাগাদ শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া হবে পশ্চিম ভিলে পার্লে সেবা সমাজ শ্মশানে।
৩.৩০ নাগাদ শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা আছে। নিরাপত্তা বাড়ানো হয়েছে।

লোখান্ডওয়ালায় শ্রীদেবীকে দেখার জন্য ভিড় করে আছে তাঁর অনুগামীরা। কাপুর পরিবারের তরফে বিবৃতিতে বলা হয়, “শ্রীদেবীকে হারানোয় জাহ্নবী, খুশী, বনি কাপুর সহ কাপুর ও আয়াপ্পন পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। আমরা ফিল্ম ইন্ডাস্ট্রি, সংবাদমাধ্যম ও শ্রীদেবীর অগণিত অনুরাগী, শুভাকাঙ্ক্ষীদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানাই। আপনাদের কাছে অনুরোধ সকলে স্মরণীয় অভিনেত্রী, অসাধারণ মাকে শ্রদ্ধা জানান।

শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে হায়দরাবাদ ও চেন্নাই থেকে প্রায় ৪০টি বাস রওয়না দিয়েছে। মনে করা হচ্ছে, প্রায় সাত থেকে আট হাজার মানুষ শ্রীদেবীর শেষকৃত্যে যোগ দেবে। শ্রীদেবীর বাড়িতে পৌঁছালেন টাবু, মণীশ মালহোত্রা, করণ জোহর, ওয়াহিদা রহমান, উর্মিলা সহ আরও অনেকে।