অপারেশনের সিদ্ধান্তই নিতে পারে নেইমার: নেইমার সিনিয়র

নেইমারের ইনজুড়ি নিয়ে এক এক সময় এক এক রকম তথ্য প্রকাশিত হচ্ছে। প্রথমে ধারনা করা হয়েছিল নেইমার কিছু সময়ের জন্য মাঠের বাইরে থাকবে। তবে রিয়ালের ম্যাচের আগেই ফিরে আসবে। কিন্তু পরে স্কাই স্পোর্টস জানায় নেইমার কমপক্ষে ২ মাসের জন্য মাঠের বাইরে চলে যেতে পারে।

এরপরই নেইমারের দেশের গ্লোবোস্পোর্টস জানায়, জোড়া ইনজুড়ির কারনে নেইমারে অপারেশন করানো হবে। তাই তাকে কমপক্ষে আগামী মে মাস পর্যন্ত মাঠের বাইরে থাকতে হবে। তবে পূনর্বাসন প্রকৃয়া যদি সন্তোষ জনক না হয় তাহলে তাকে মিস করতে হতে পারে বিশ্বকাপ।

এরপর পিএসজি কোচ উনাই এমেরি জানিয়ে দিয়েছিল গ্লোবোর সংবাদ মিথ্যা। নেইমারের অপারেশন নিয়ে কোন সিদ্ধান্ত হয়নি। তার অপারেশন হচ্ছে না।

কিন্তু জানা যায়, যদি নেইমার অপারেশন না করায় তাহলে ওষুধের মাধ্যমে তার চিকিৎসা হবে। আর সেজন্য অনেক সময় প্রয়োজন হতে পারে। একই সাথে কপাল খারাপ হলে পর্বর্তিতে আবারো ফিরে আসতে পারে সেই ইনজুড়ি। তাই বিশ্বকাপের আগে ঝুকি না নিয়ে অপারেশনের সিদ্ধান্ত নিতে পারেন নেইমার। এমনটাই জানিয়েছেন নেইমারের বাবা।

ইএসপিএনকে দেয়া এক সাক্ষাৎকারে নেইমারের বাবা বলেন, পিএসজি এরই মধ্যে জেনে গেছে পরবর্তি ৬-৮ সপ্তাহ নেইমারকে পাবেনা তারা। তবে অপারেশনের যে কথা উঠেছে সেটা মিথ্যা। ব্রাজিল দলের চিকিৎসকরা এর সিদ্ধান্ত নিবেন। তবে সম্ভবত নেইমার অপারেশনের সিদ্ধান্তই নিবেন। কারন অপারেশনই পূনর্বাসনের সবচেয়ে দ্রুত উপায়। তাই আমরা আর অপেক্ষা করতে পারছিনা। এটা দ্রুত করতে হবে।