ইনজুড়িতে নেইমার-মার্কুইনহোস, নিশ্চিত করল পিএসজি

অলিম্পিক মার্শেই পিএসজির জন্য হয়তো একটি অভিশাপের নামই হয়ে থাকবে। কেননা এই ম্যাচটিই যে তাদের মহাগুরুত্বপূর্ন দুই তারকাকে কেড়ে নিল। আর এই দুই তারকা হল রক্ষন ভাবের নির্ভরতার প্রতীক মার্কুইনহোস এবং আক্রমন ভাগের নক্ষত্র নেইমার।

লিগ ওয়ানের ম্যাচে মার্শেই এর বিপক্ষে ৩-০ গোলের জয় পায় পিএসজি। তবে ম্যাচের ৭৭ মিনিটে মারাত্মক ফাউলের শিকার হয়ে মাঠ ছাড়েন নেইমার। ম্যাচ শেষে তার ইনজুড়ি গুরুতর নয় বলে জানালেও এবার সুর পাল্টেছে পিএসজি।

অন্যদিকে মার্শেই এর বিপক্ষে পুরো ম্যাচ খেললেও ম্যাচ শেষে পায়ের উরুতে অস্বস্তি হওয়ায় পরিক্ষা করান মার্কুইনহোস। সেখানেই ধরা পড়ে তার ইনজুড়ির কথা। আর তাতেই মড়ার উপর খাড়ার ঘা পিএসজির। আর সবকিছু স্বীকারও করে নিয়ে পিএসজি জানিয়েছে, নেইমার এবং মার্কুইনহোস দুজনেই ইনজুড়ি। দুজনেই হয়তো মিস করতে পারেন রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচ। তবে কতদিন ইনজুড়িতে থাকতে হবে সেটা জানায়নি ক্লাবটি।

এদিকে ব্রাজিলিয়ান দৈনিক ইউওএল জানিয়েছে নেইমার এবং মার্কুইনহোস দুজনেই মিস করবেন রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লেগের ম্যাচটি। অন্যদিকে ইস্পোর্ট ইন্টারটিভো জানিয়েছে, নেইমার পিএসজির সামনের পাঁচটি ম্যাচ মিস করবেন।

এগুলো হল, মার্শেই, ট্রয়েস, রিয়াল মাদ্রিদ, মেটজ ও নিসের বিপক্ষে। তবে আগামী মাসে হতে যাওয়া ব্রাজিলের প্রীতি ম্যাচে তাকে পাওয়া যাবে বলে জানানো হয়েছে রিপোর্টে।