চেলসির বিপক্ষে দ্বিতীয় লেগে বার্সার একাদশে যাকে চান মেসি!

চেলসির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে ১-১ তে ড্র করে বার্সেলোনা। আর সেই ম্যাচে গোলের দেখা পেয়েছেন বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসি। তবে চেলসির বিপক্ষে প্রথম লেগে ফিলিপে কোতিনহোকে দলে রাখেননি বার্সেলোনা ম্যানেজার আর্নেস্তো ভালভার্দে। তবে চেলসির বিপক্ষে ঘরের মাঠে ব্রাজিলিয়ান এ তারকাকে একাদশে চান মেসি। এমনটিই দাবি স্প্যানিশ সংবাদ মাধ্যমের।

যদিও তিনি জানেন নিয়ম অনুযায়ী লিভারপুলের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ খেলায় এই মৌসুমে বার্সার হয়ে আর খেলতে পারছেন না ব্রাজিলিয়ান তারকা। আগামী ১৪ মার্চ ঘরের মাঠে চেলসির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগে মুখোমুখি হবে বার্সেলোনা। আর সেই সুযোগেই কোতিনহোর সাথে আলাদা করে কথা বলেছেন আর্জেন্টাইন তারকা মেসি। স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, মেসি মনে করেন কোতিনহো খেললে চেলসিকে হারানো অনেক সহজ হবে বার্সেলোনার পক্ষে। আর তাই অনুশীলনের ফাঁকেই আলাদাভাবে লিভারপুলের প্রাক্তন এই স্ট্রাইকারকে তিনি তা বলেন।

অন্যদিকে লা লিগায় জিরোনার বিপক্ষে আগের ম্যাচে কোতিনহোর পারফরম্যান্সে খুশি ভালভার্দেও। এ প্রসঙ্গে বার্সেলোনা ম্যানেজার বলেন, ‘আগের ম্যাচে দুর্দান্ত খেলেছেন কোতিনহো। গোল করলে ফুটবলাররা আত্মবিশ্বাস ফিরে পায়। কোতিনহোর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না।’