রাবিতে ছাত্রলীগ নেতার কক্ষে তালা লাগিয়ে দিলেন আরেক নেতা

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শহীদ শামসুজ্জোহা হলে ছাত্রলীগের এক নেতার কক্ষে আরেক নেতা গিয়ে তালা লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে হলের ২০৭ নম্বর কক্ষে এ তালা দেওয়ার ঘটনা ঘটে।

ছাত্রলীগের সহ-সম্পাদক মেহেদী হাসান বাপ্পী ও সাদিকুল ইসলাম সাদিক ওই কক্ষে থাকেন বলে জানা গেছে।

হলের আবাসিক শিক্ষার্থী ও ছাত্রলীগের সহ-সম্পাদক সাদিকুল ইসলাম সাদিক বলেন, আমি সকালে ঘুমাচ্ছিলাম। তখন ছাত্রলীগের সহ-সভাপতি জিএম গোফরান আমাকে রুম থেকে বের হয়ে যেতে বলে। আমি ছাত্রলীগের পদধারী ও এই হলের আবাসিক শিক্ষার্থীর পরিচয় দিয়ে জিজ্ঞাসা করি, কেনো বের হয়ে যাবো? তখন গোপরান আমার প্রশ্নের উত্তর না দিয়ে আমাকে বের করে দিয়ে আমার কক্ষে তালা দেয়।

ওই কক্ষের আরেক আবাসিক শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা মেহেদী হাসান বাপ্পী বলেন, ছাত্রলীগের মধ্যে এমন বিষয় নিন্দাজনক। আমরা কোন জঙ্গি সংগঠন নই। আমি কক্ষে না থাকার সুযোগে আমার কক্ষে তালা দিয়েছে। কি কারণে তালা দিয়েছে আমি জানি না। তালা দেয়ার বিষয়টি জানার পর আমাদের সভাপতি গোলাম কিবরিয়া ভাই ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু ভাইকে বিষয়টি জানিয়েছি।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা জি এম গোফরান বলেন, ‘আমি কারো কক্ষে তালা লাগায়নি এবং তালা লাগানোর বিষয়ে আমি কিছু জানি না।’

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ‘একটা বিষয় নিয়ে তাদের মধ্যে ভুল বোঝাবুঝি থেকে এ ঘটনা ঘটেছিলো। সেটা আমি ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু মিলে বিষয়টা মিটিয়ে দিয়েছি।’