হত্যার আগে সেলফি, এরপর ভিডিও প্রকাশ

পাশে দাঁড়িয়ে সেলফি তুলছিলেন কয়েকজন। যেন সেলির্ভেটির সাথে ছবি তুলছে। তবে ব্যপারটি তা নয়। মুলত চুরির অভিযোগে এনে একজনকে পেটানো হচ্ছিল। আর সেই দৃশ্যের সেলফি তুলতে ব্যস্ত সবাই। এরপর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পায়। সাথে সাথে পুরো ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে সময় লাগেনি।

সাথে সাথে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার আগেই মারা যান সে। নিহতের ব্যক্তির নাম মধু। তিনি পালাক্কাডেরই বাসিন্দা ছিলেন।

ঘটনাটি ঘটেছে ভারতের কেরালা রাজ্যের পালাক্কাড জেলায়। এরপর ঘটা এই ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

ঘটনার ভাইরাল হওয়া ভিডিওটির কিছু অংশ কয়েকটি টেলিভিশনের দেখানো হয়। এতে দেখা যাচ্ছে, হাত বাঁধা মধুকে পেটানো হচ্ছে। পাশে দাঁড়িয়ে এই দৃশ্য দেখছেন কয়েকজন। এসময় তাদের কেউ কেউ সেলফি তুলছেন।

পুলিশ কর্মকর্তা প্রতীশ কুমার বলছেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে যাই আমরা। আহত মধুকে উদ্ধার করে হাসপাতালের উদ্দেশে রওনা হই। তবে কোনো চিকিৎসা দেয়ার আগেই তার মৃত্যু হয়।

ঘটনার সঙ্গে জড়িত অন্যদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে বলেও উল্লেখ করেন তিনি। এই ঘটনা প্রসঙ্গে কথা বলতে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন বলেছেন, এই ব্যাপারে কঠোর ব্যবস্থা নেয়া হবে।