অবসরে যাচ্ছেন শাকিব!

ক্যারিয়ারে অনেক কঠিন পার করছেন তিনি। তবে কঠিন এই সময়েও তাকে পিছু হঠাতে পারেনি। একের পর এক ব্যস্ত সময় পার করেই যাচ্ছেন তিনি। এবার একটু বিশ্রাম চান তিনি। তিনি ঢাকাই ছবির বেশ ব্যস্ততম সুপারস্টার শাকিব খান। একের পর এক ছবিতে অভিনয় করছেন তিনি। তার অভিনীত ছবিগুলো সাড়াও ফেলছে। তবে এবার একটু বিশ্রাম নিতে চান এই সুপারস্টার।

শাকিব খান বলেন, আমি মনে করি বছরে একটি বা দুটি ছবি মুক্তি পেলেই যথেষ্ট। তাই সিদ্ধান্ত নিয়েছি হাতে থাকা ছবিগুলোর কাজ শেষ করে কিছুদিন বিশ্রাম নেব। এরপর আবার নতুন উদ্যমে ভালো গল্পের ছবিতে অভিনয় করব।

তিনি বলেন, যারা আমার কাছে গল্প নিয়ে আসেন তাদের প্রতি অনুরোধ, তারা যেন নকল গল্প নিয়ে না আসেন। অনেক সময় দেখা যায়, আমার কাছে যে গল্প এলো সেটা ভালো লাগায় অভিনয় করেছি। কিন্তু মুক্তির পর দেখা গেল সেটি কোথাও থেকে নকল করা হয়েছে। তখন দায়ভার কিন্তু ছবির নায়কের ওপরই পড়ে। তাই গল্পের ক্ষেত্রে গল্পকারকে অবশ্যই সৎ থাকতে হবে।

বর্তমানে শাকিব খানের হাতে ‘মাস্ক’, ‘ভাইজান এলো রে’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ‘সুপার হিরো’, ‘অপারেশন অগ্নিপথ’ ছবিগুলো রয়েছে। এদিকে ‘চালবাজ’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।