আওয়ামী লীগ নেতাদের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে: মওদুদ

ষমতায় গেলে আওয়ামী লীগ নেতাদের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করবে বিএনপি। আগামীতে ক্ষমতায় গেলে কোন মন্ত্রী, কোন এমপি কত টাকা দুর্নীতি করেছে তার তালিকা প্রকাশ করা হবে। আজ দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে ন্যাশনাল পিপলস পার্টি আয়োজিত খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ এসব কথা বলেন।

রিস্টার মওদুদ আহমদ আরো বলেন, আগামীতে বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামী লীগের জেলা পর্যায় থেকে শুরু করে মন্ত্রী, এমপিসহ সকল পর্যায়ের নেতারা কে কত টাকার দুর্নীতি করেছে তার বিবরণী প্রকাশ করা হবে। বাংলাদেশ ব্যাংক থেকে ৮০০ কোটি টাকা চুরি হয়ে গেলেও কাউকেই ধরা গেল না। আমাদের নেতাকর্মীদের ধরে ধরে মামলা দেয়া হচ্ছে। আবার হলমার্ক, ডেসটিনি ও শেয়ারবাজার থেকে হাজার হাজার কোটি টাকা লোপাট হলেও আজোও কারো বিচার হলোনা ।
তিনি , এই সরকারকে একদিন না একদিন বিদায় নিতেী হবে।
প্রধানমন্ত্রী জনসভায় সাধারণ মানুষকে নৌকা মার্কায় ভোট দেয়ার শপথ করিয়ে স্বাধীন নাগরিক অধিকার লঙ্ঘন করছেন। জনগণ একবার সুযোগ পেলে ব্যালট পেপারের মাধ্যমে আওয়ামী লীগকে উপযুক্ত শিক্ষা দেবে।
বিএনপি চেয়ারপারসনের মুক্তির আশাবাদ প্রকাশ করে তিনি বলেন, সরকার যতো কৌশলই করুক না কেন খালেদা জিয়া মুক্তি পাবেন। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমেই তাকে মুক্ত করা হবে।
এনপিপি’র সভাপতি ড. ফরিদুজ্জামান ফরহাদের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এনপিপির মহাসচিব মুস্তাফিজুর রহমান মোস্তফা, যুগ্ম মহাসচিব মো. ফরিদ উদ্দিন, জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমতুল্লাহ প্রমুখ।