আত্মহত্যার আগে সুইসাইড নোটে মনের যে কষ্টের কথা লিখে গেলেন এই তরুণী

0

কলকাতার টিভি অভিনেত্রী মৌমিতা সাহার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তার বয়স হয়েছিল মাত্র ২৩ বছর।

শনিবার (১০ মার্চ) রাত ১০টায় দক্ষিণ কলকাতার টালিগঞ্জে নিজের ঘরের সিলিং ফ্যানে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। একইসঙ্গে ওই ফ্ল্যাটে একটি সুইসাইড নোটও মিলেছে।

রিজেন্ট পার্ক থানাধীন অশোক নগরের অ্যাপার্টমেন্টটিতে একাই থাকতেন মৌমিতা সাহা। দুই মাস আগে এখানে উঠেছিলেন তিনি। পুলিশের ধারণা, ক্যারিয়ারে সাফল্য না পাওয়ায় বিষণ্নতা গ্রাস করেছিল তাকে। এ কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

৯ মার্চ বিকাল থেকেই মৌমিতার ঘরের দরজা আর খোলেনি। ওইদিন সকাল থেকে মেয়ের সঙ্গে যোগাযোগ করতে না পেরে অ্যাপার্টমেন্ট মালিকের শরণাপন্ন হন তার বাবা-মা। এরপর খবর দেওয়া হয় আইনশৃঙ্খলা বাহিনীকে। কলকাতার ডিসিপি সন্তোষ নিম্বালকার গণমাধ্যমকে এসব তথ্য জানান।

ফ্ল্যাটের দরজা ভেঙে পুলিশ দেখে, মৌমিতা গলায় স্কার্ফ প্যাঁচানো অবস্থায় সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে। তড়িঘড়ি এমআর ব্যাঙ্গার হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুইসাইড নোটে সাফল্য না পাওয়ার কারণে মৌমিতা নিজেকেই দায়ী করেছেন। লিখেছেন, ‘আমার আর অভিনেত্রী হওয়া হলো না’। একইসঙ্গে মা-বাবার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। কিন্তু মৌমিতা অভিনীত টিভি সিরিয়াল ‘স্বপ্ন উড়ান’-এর সহশিল্পী কোয়েল সঞ্চারির মন্তব্য, হোলি উদযাপনের সময়ও মনে হয়নি তিনি হতাশায় ভুগছেন।

রিজেন্ট পার্ক থানার কর্মকর্তারা মৌমিতার অস্বাভাবিক মৃত্যুতে তদন্ত শুরু করেছে। খতিয়ে দেখা হচ্ছে তার মোবাইল কল লিস্ট।

Leave A Reply

Your email address will not be published.