‘আফনারা কেমুন আছুইন, বালা আছুইননি?- মোস্তাফিজ

কিশোরগঞ্জে মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লিগ উদ্বোধন করতে আসেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও দেশ সেরা পেসার মোস্তাফিজ। এ দুই জাতীয় বীরকে দেখতে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে হাজার হাজার ভক্ত-অনুরাগী ছুটে আসেন।

কিশোরগঞ্জের মানুষের ভালোবাসায় অভিভূত মোস্তাফিজ তখন স্টেডিয়ামে মাইক নিয়ে সবার উদ্দেশে বলেন, ‘আফনারা কেমুন আছুইন, বালা আছুইননি? আফনেরারে দেখার লাইগ্যা সাকিব ভাইরে নিয়া ঢাকা থেকে চইল্যা আইছি।’

Advertisement

মোস্তাফিজের মুখে কিশোরগঞ্জের আঞ্চলিক ভাষা শুনে গোটা এলাকায় প্রাণোচ্ছল পরিবেশ তৈরি হয়। কিশোরগঞ্জবাসীও মোস্তাফিজ ও সাকিবকে শ্লোগানে শ্লোগানে শুভেচ্ছা জানান।

পরে নিজের ৩১তম জন্মদিন উদযাপন করেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। বাংলাদেশ টেস্ট ও টি-২০ দলের অধিনায়ক সাকিব আল হাসানকে এ সময় হাজার হাজার ভক্ত হ্যাপি বার্থ ডে সাকিব বলে স্টেডিয়াম মুখরিত করে তোলে। কিশোরগঞ্জে মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লিগ উদ্বোধন করতে শনিবার দুপুর ১টার দিকে হেলিকপ্টার যোগে কিশোরগঞ্জের মাটিতে পা রাখেন সাকিব-মোস্তাফিজ। দুপুর দেড়টার দিকে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বিশাল কেক কেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্মদিন উদযাপন করা হয়।

জন্মদিনের কেক কাটার সময় স্টেডিয়ামের গ্যালারিভর্তি হাজার হাজার দর্শক ও ভক্তদের সাকিব সাকিব ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে গোটা স্টেডিয়াম এলাকা।

স্টেডিয়ামের গ্যালারিতে এ সময় শোভা পায় ‘হ্যাপি বার্থডে টু সাকিব’ লেখা তরুণ-তরুণীদের উঁচিয়ে ধরা নানা রঙ-বেরঙের ব্যানার, প্ল্যাকার্ড ও ফেস্টুন।