এবার‘নাগিন ড্যান্স’ নিয়ে বিজ্ঞাপন

নিদাহাস ট্রফিতে আজ কয়েক ঘন্ট পর ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদশে। তাই গোটা বাংলাদেশের ক্রিকেট প্রেমিদের চোখ শ্রীলঙ্কার দিকে। অপেক্ষা শুধু কখন খেলা শুরু হবে। ভারতে বিপক্ষে খেলা মানে টানটান উত্তেজনা। আর সেটা যদি হয় ফাইনাল।

এদিকে বিশ্ব ক্রিকেট অঙ্গনে ব্যাপক আলোচনা ‘নাগিন ড্যান্স’ নিয়ে। শ্রীলঙ্কার বিপক্ষের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ২১৪ রান তাড়া করে জিতে নাগিন ড্যান্স দিয়েছিলেন বাংলাদেশের ব্যাটিং জিনিয়াস মুশফিকুর রহিম। এরপর প্রেমাদাসা থেকে সামাজিক যোগাযোগমাধ্যম, মূলধারার আন্তর্জাতিক সংবাদমাধ্যম, দেশের কোটি কোটি ক্রিকেটানুরাগীদের মাঝে-সর্বত্রই আলোচনায় এ নাচ। এবার বিজ্ঞাপনেও জয়জয়কার নাগিন ড্যান্সের। ব্যাগ প্রস্তুত ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স ‘নাগিন ড্যান্স’ নিয়ে বিজ্ঞাপন তৈরি করেছে।

‘‘ক্রিকেট মাঠে যখন লড়াই, ছাড়বোনা যে কোনো ‘চান্স’, অপেক্ষাতে ক্রিকেটপ্রেমী দেখবে আবার ‌নাগিন ড্যান্স’’ স্লোগানের আলোকে বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে।

এ বিষয়ে ব্যাগপ্যাকার্সের (www.bagpackersbd.com) প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু বলেন, বিশ্ব ক্রিকেট অঙ্গনে ব্যাপক সাড়া ফেলেছে ‘নাগিন ড্যান্স’। বিশেষ করে শ্রীলংকাকে রাজ্যের হতাশা উপহার দিয়ে বাংলাদেশের ফাইনাল নিশ্চিত করার পর তামিম-সাব্বিরদের ও টিম ম্যানেজমেন্টের এমন ড্যান্স-শো নিয়ে চারদিকে শোরগোল পড়ে গেছে। যা নিয়ে এখন সবাই সরব। আমাদের অবস্থান থেকে ক্রিকেটপ্রেমীদের মাঝে নাগিন ড্যান্সের উন্মাদনা বাড়িয়ে দিতে এই আয়োজন।

আজকের ফাইনালে বাংলাদেশের কোটি কোটি ক্রিকেটপ্রেমীকে গর্বের, উত্সবের মাহেন্দ্রক্ষণ উপহার দিতে চায় টাইগাররা। সারাদেশ আজ ক্রিকেট জ্বরে। ঢাকা থেকে কলম্বোর পানে, চোখের চাহনিতে একটাই আশা। ফাইনালে জিতুক বাংলাদেশ।