খেলা দেখিয়ে লাভবান হল জোনাকী হল

0

সিনেমা হলের পর্দায় ক্রিকেট খেলা দেখার জন্য দর্শকের আগ্রহ দেখে অভিভূত জোনাকী হল কর্তৃপক্ষ। গতকাল হঠাৎ করেই ঘোষনা দেয়া হয় জোনাকি সিনেমা হলের বড় পর্দায় দেখানো হবে বাংলাদেশ-ভারতের ফাইনাল ম্যাচ।

টান টান উত্তেজনার এই ক্রিকেট ম্যাচ দেখতে সিনেমা হলে দর্শকের ভিড় ছিল। এমনটাই জানিয়েছেন জোনাকী সিনেমা হলের ব্যবস্থাপক দেলোয়ার হোসেন। তিনি বলেন, আমাদের প্রত্যাশার চেয়ে বেশি টিকেট বিক্রি হয়েছে।

এর আগে বিপিএল ও আইপিএলের ম্যাচ প্রদর্শন করেছিল জোনাকী সিনেমা হল কর্তৃপক্ষ। সিনেমার বাজারের মন্দার কারণেই বড় পর্দায় এভাবে খেলা দেখানো হয়েছে বলে জানা গেছে।

তবে সিনেমা হলের পর্দায় এভাবে খেলা দেখানো হলে সিনেমাপ্রেমী দর্শক আরও কমে যাবে বলে মনে করেন কেউ কেউ। হল কর্তৃপক্ষ জানিয়েছে গত কয়েক সপ্তাহ দর্শক টানার মতো কোনো সিনেমা মুক্তি পায়নি।

তাই গত বছরের ‘ঢাকা অ্যাটাক’ প্রদর্শন করা হচ্ছিল জোনাকী হলে। গতকাল সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় ‘ঢাকা অ্যাটাক’ ছবিটির প্রদর্শনী বন্ধ করে বাংলাদেশ-ভারত ম্যাচ দেখানো হয়েছে ব্যবসায়িক চিন্তা থেকেই। দর্শক যদি হলে গিয়ে ছবি না দেখে তবে লোকশান দিয়ে কতদিন হল চালানো যাবে?

জোনাকী সিনেমা হল সূত্রে জানা গেছে, আগামী জুনে অনুষ্ঠিত হতে যাওয়া ফুটবল বিশ্বকাপের কয়েকটি ম্যাচও প্রদর্শন করা হবে বড় পর্দায়।