গেইল-হোল্ডার ছাড়াই পাকিস্থানে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

আগামি মাসের শুরুতে পাকিস্থানে যাবার কথা ছিল ওয়েস্ট ইন্ডিজ দলের। কিন্তু এই সিরিজ নিয়ে  অনিশ্চ্য়তা দেখা দিয়েছে। কথা ছিল ১ এপ্রিল হতে ৩ এপ্রিল তিনটি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু নিরাপ্ততার কারনে অনেক সিনিয়র খেলোয়াড়ই পাকিস্তানে যেতে রাজি হননি। পাকিস্তানে না যাওয়ার দলে আছেন অধিনায়ক জেসন হোল্ডার ও ক্রিস গেইলের খেলোয়ারেরা। যদিও সেরাদের বাদ দিয়ে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ।

জিম্বাবুয়েতে বিশ্বকাপ বাছাইপর্ব খেলা মাত্র ৪ জন খেলোয়াড় আছেন এই স্কোয়াডে। গেইল-হোল্ডার ছাড়াও দলে নেই দেবেন্দ্র বিশু, শাই হোপ, কার্লোস ব্রেথওয়েট,অ্যাশলি নার্সের মতো নিয়মিত খেলোয়াড়রা। অভিজ্ঞদের মধ্যে আছেন শুধু মারলন স্যামুয়েলস, দিনেশ রামদিন ও স্যামুয়েল বদ্রি। আর অনভিজ্ঞ এ দলটিকে নেতৃত্ব দেবেন জেসন মোহাম্মদ। স্কোয়াডে এসেছে দুই নতুন মুখ আন্দ্রে ম্যাককার্থি ও ওডিয়েন স্মিথ।

১৩ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ দল -জেসন মোহাম্মদ (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, রায়াদ এমরিত, আন্দ্রে ফ্লেচার, আন্দ্রে ম্যাককার্থি, কেমো পল, ভেরাসামি পেরমল, রভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, মারলন স্যামুয়েলস, ওডিয়েন স্মিথ, চাদউইক ওয়ালটন ও কেসরিক উইলিয়ামস।