ছেলেকে কাছে পেয়ে কি করলেন শাকিব!

আব্রাহাম খান জয়। শাকিব খানের ছেলে। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর এই প্রথমবার ছেলের সঙ্গে দেখা গেল এই ঢালিউড সুপারস্টারকে। যেখানে জয় পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর কোলে। ছবিটি ফেসবুকে প্রকাশ করেছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ।
ছবিতে মাথায় প্রচুর চুল ও একটি কালো টিপ পরানো জয়কে শ্রাবন্তীর কোলে নির্লিপ্ত চেহারায় দেখা গেছে। যদিও পাশে থেকে শাকিব খান ছেলেকে হাসানোর চেষ্টা করছেন। তারপরও হাসি নেই তার মুখে।

ছবিটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। জয়কে কাছে পেয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করে শাকিব খান বলেন, ‘আমি সত্যিই অবাক হয়েছি। অনেকদিন পর আব্রামকে কাছে পেয়েছি। আমরা সুন্দর সময় কাটিয়েছি। বেশ ফুরফুরে লাগছে।’

গত রোববার সকালে জয়কে সঙ্গে নিয়ে কলকাতায় যান অপু বিশ্বাস। তখন ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং ইউনিটের সঙ্গে তাঁর যোগাযোগ হয়। এরপর ছেলেকে সঙ্গে নিয়ে তিনি সেখানে যান।

শাকিব খান জানান, কলকাতায় ছেলেকে কাছে পাওয়া তাঁর জন্য ছিল বড় ‘চমক’। তিনি বলেন, ‘আমি তখন ছবি আর পত্রিকার ফটোশুট নিয়ে ব্যস্ত ছিলাম। আমার সঙ্গে ছিলেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এ সময় জানতে পারি, জয় তার মায়ের সঙ্গে কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছে। এরপর আমি যোগাযোগ করি। জয়ের আসার খবরে শ্রাবন্তী ও পায়েলসহ সেটের সবাই খুশি হয়। সন্ধ্যার দিকে জয় তার মায়ের সঙ্গে শুটিং স্পটে আসে। এখানে ঘণ্টা দেড়েক ছিল। ওকে শুটিং সেটে পেয়ে কেউ কোল থেকে নামাচ্ছিল না। এরপর জয়কে নিয়ে কেনাকাটা করতে চলে যাই।’

ছেলে জয়কে সঙ্গে নিয়ে কেনাকাটা শেষ করে দ্রুত ফিরে আসেন শাকিব খান। এরপর জয়কে সঙ্গে নিয়ে শুটিং সেট ত্যাগ করেন অপু বিশ্বাস।