জুভেন্টাসকে রাস্তা দেখালো নেদারল্যান্ড

২০১৮ সালে চলছে রোনালদোর উড়ন্ত ফর্ম। কিন্তু মৌসুমের শুরুতে ধুকতে হয়েছে রোনালদোকে। সেউ ধুকতে থাকা সময়েও প্রতিপক্ষের পোষ্টে অনেক শট নিয়েছিলেন রোনালদো।হয়তো গোল হয়নি, কিন্তু শট নিয়েছেন প্রচুর। সেই রোনালদোই এবার প্রীতি ম্যাচে নেদারল্যান্ডের বিপক্ষে একটি শটও নিতে পারলেন না!

গতরাতে প্রীতি ম্যাচে নেদারল্যান্ডের কাছে ৩-০ গোলে হেরেছে পর্তুগাল। ম্যাচের ৬৩ মিনিটে রোনালদোকে উঠিয়ে নেন কোচ সান্তোস। তবে তার আগে মাঠে থাকা সময়ে নেদারল্যান্ডের পোস্টে একটিও শট নিতে পারেননি পাঁচ বারের বর্ষসেরা এই তারকা।

এদিকে চ্যাম্পিয়নস লিগে রোনালদোর গোল বন্যা তো চলছেই। আর ২০১৮ সালে রোনালদোকে তো থামানোই যাচ্ছিলনা। যার কারনে কোয়ার্টার ফাইনালের ড্রয়ের আগে জুভেন্টাস কোচ বলেছিল, আমরা রিয়াল মাদ্রিদকে চাইনা। কিন্তু ড্রয়ে যেহেতু সেই না চাওয়া জিনিসটাই পেয়ে গেছেন জুভেন্টাস কোচ, তাই এখন প্রতিপক্ষের সেরা তারকা রোনালদোকে আটকানোর কৌশল আকতেই ব্যস্ত তিনি।

আর সেই ব্যস্ততাই যেন একটু কমিয়ে দিল নেদারল্যান্ড। কিভাবে রোনালদোকে আটকাতে হয় সেটা দেখিয়ে গেল নেদারল্যান্ড। এখন এই ম্যাচের ভিডিও বার বার দেখে কৌশল কাজে লাগাতেই পারেন জুভেন্টাস কোচ।