ট্রাম্পের উপদেষ্টা সাবেক মডেল হোপ হিকসের পদত্যাগ

যুক্তরাষ্ট্রের  প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপদেষ্টার দায়িত্বপালনকারী হোয়াইট হাউসের জনসংযোগ সচিব ২৯ বছর বয়সী সাবেক মডেল ও ট্রাম্পের নিজের প্রতিষ্ঠানের সাবেক কর্মী হোপ হিকস পদত্যাগ করছেন।

হিকস গত কয়েক বছর ধরেই মার্কিন প্রেসিডেন্টের পাশে ছায়ার মত ছিলেন। তিনি বলেছেন, হোয়াইট হাউসে যা যা অর্জন করা যায় তার সবই পেয়েছেন তিনি। ট্রাম্প প্রেসিডেন্টের দায়িত্ব নেওয়ার পর থেকে হিকস ছিলেন হোয়াইট হাউসের চতুর্থ জনসংযোগ প্রধান।

Advertisement

দুই বছর আগে ওই প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারের সময় হিকস রিপাবলিকান শিবিরের প্রেস সচিব ছিলেন। গত বছরের অগাস্টে অ্যান্থনি স্কারামুচিকে বরখাস্তের পর হিকসকে হোয়াইট হাউসে নিয়ে আসা হয়। এর আগে শন স্পাইসার এবং মাইক ডাবকিও জনসংযোগ সচিবের দায়িত্ব পালন করেছিলেন।

হিকসের পদত্যাগের ঘোষণার প্রতিক্রিয়ায় ট্রাম্প বলেন, “হোপ ছিলেন অসাধারণ, গত তিন বছর ধরে তিনি চমৎকার কাজ করেছেন। তিনি ছিলেন স্মার্ট ও চিন্তাশীল, একজন চমৎকার ব্যক্তি ছিলেন তিনি। পাশে তার অভাব অনুভূত হবে, কিন্তু যখন তিনি আমাকে অন্যান্য সম্ভাবনার বিষয়ে বললেন, আমি বুঝতে পারলাম। আমি নিশ্চিত, ভবিষ্যতেও আমরা একসঙ্গেই কাজ করব,”