ডিভোর্স সম্পন্ন হতেই, ছেলেকে নিয়ে হঠাৎ কলকাতায় কেন অপু!

শেষ পর্যন্ত সংসারটা টিকিয়ে রাখতে পারলেন না অপু। অপু ভেবে ছিলেন হয়তো ভুল বোঝাবুঝি হয়েছে হয়তো তার অবসান হয়ে যাবে। কিন্তু তার হলোন। গত সোমবার তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে।

এদিকে ডিভোর্স হয়ে গেলে তাদের একমাত্র সন্তান জয় কার কাছে থাকবে তার এখনো সিদ্ধন্ত না হলেও আপাতত অপুর কাছেই থাকবে জয়। ডিভোর্স সম্পন্ন হওয়া ব্যস্ত হবেন সিনেমা নিয়ে। তাই তার আগে অবসর সময় কাটাত ছেলেকে নিয়ে কলকাতা থেকে ঘুরে আসতে চান।

আগামী ১৮ই মার্চ অপু বিশ্বাস তার একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে কলকাতায় যাবেন। অপু বিশ্বাস এক সপ্তাহের মধ্যেই কলকাতা থেকে ঢাকায় ফিরবেন বলে জানা যায়। হঠাৎ জয়কে নিয়ে কলকাতায় যাচ্ছেন অপু বিশ্বাস! তবে কেন? কি কারণে তিনি কলকাতায় যাচ্ছে জানতে চাইলে বলেন, কয়েকটা দিন অবসরে আমার সন্তানকে নিয়ে কাটাতে চাই। বিশেষ কোনো কারণে আসলে কলকাতায় যাচ্ছি না। আর ঘুরে বেড়ানোর ফাঁকে জয়ের শারীরিক চেকআপটাও করানোর ইচ্ছে আছে।

আর সেখান থেকে ফিরেই তিনি রবিন খানের ‘কানাগলি’ নামে নতুন ছবির শুটিং শুরু করবেন। ইমপ্রেস টেলিফিল্ম পরিচালিত এ ছবির বাইরে ‘ওপারে চন্দ্রাবতী’ ও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-নামের দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। মাঝে মোহাম্মদ সালাউদ্দিনের পরিচালনায় চিত্রনায়ক রিয়াজের বিপরীতে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন অপু বিশ্বাস।

এছাড়া ‘লিংকআস’ নামে একটি ডিজিটাল প্লাটফর্মের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন। অপু জানান, মা হওয়ার পর শরীরের ওজন বাড়লেও এখন তা অনেকটাই কমিয়েছি। নিয়ম মাফিক খাওয়া-দাওয়া, ব্যায়াম করছি।

বেশকিছু দিন আগে‘কানাগলি’ নামের ছবিতে চুক্তিবদ্ধ হন অপু। তাই এ ছবির মাধ্যমেই বড় পর্দায় ফিরতে চান।