পর্ণ তারকার কাছে ট্রাম্পের গোপন অঙ্গের ছবি

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছেনা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। এবার আবার এল এক পর্ণ তারকার কাছে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের গোপনাঙ্গের ছবি আছে বলে দাবি করে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েল ।

ক্লদ টেলর যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের আমলে হোয়াইট হাউজের স্বেচ্ছাসেবকদের পরিচালক ছিলেন। এই ক্লদ টেলর ই এই তথ্য ফাঁস করেন। এমএসএনবিসি চ্যানেলের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করে ড্যানিয়েলসের আইনজীবী সেদখানেই তিনি এই কথা প্রচার করে। পরে অবশ্য এই ব্যাপারটি নিয়ে টুইট করেন এবং তা দ্রুত ভাইরাল হয়ে যায়। পরে তাকে এটা ডিলিত করতে বলা হলে তিনি ডিলিট করবেন না বলে জানান । তিনি আরেক টুইটে বলেন, ‘নাহ্‌, এটা ডিলিট করব না। এর জন্য ক্ষমাও চাইব না। হায়  আপনি কৌতুকটা বুঝবেন, নয় বুঝবেন না।’তিনি আরো বলেন, আমার কাছে অনেক তথ্য আছে সেগুলো এখনো ফাঁস করিনি।

উল্লেখ্য, ২০১৬ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্পের আইনজীবী স্টর্মি ড্যানিয়েলসকে এক লাখ ৩০ হাজার ডলার দেন। ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কোথাও আলোচনা না করার জন্য একটি চুক্তিতে স্বাক্ষর করতে এই পর্ন তারকাকে ওই টাকা দেন ট্রাম্পের আইনজীবী।