পিএসএল ফাইনাল খেলতে তামিমের বদলি হিসেবে পাকিস্তান গেলেন যে হার্ডহিটার টাইগার

পাকিস্তান সুপার লীগের তৃতীয় আসরের ফাইনালে অংশ নিতে পাকিস্তান গিয়েছেন টাইগার ব্যাটসম্যান সাব্বির রহমান। ইনজুরি আক্রান্ত তামিম ইকবালের বদলি হিসেবে দলের সঙ্গে যোগ দিয়েছেন এই ব্যাটসম্যান।

পাকিস্তানের একটি পত্রিকা পাক প্যাশনের এক সাংবাদিক সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইটের মাধ্যমে সাব্বিরের জালমি স্কোয়াডে যোগ দেয়ার খবরটি নিশ্চিত করেছেন।

এর আগে নিদাহাস ট্রফি শুরুর পূর্বে ইনজুরি আক্রান্ত সাকিব আল হাসানের বদলি হিসেবে পেশোয়ার স্কোয়াডে যোগ দিয়েছিলেন সাব্বির। নিদাহাস ট্রফির জন্য দলের সঙ্গে যোগ দেয়ার আগ পর্যন্ত মাত্র দুই ম্যাচে মাঠে নেমেছিলেন তিনি।

তবে এক ম্যাচে মাত্র ব্যাট করার সুযোগ পেয়ে করেছিলেন মাত্র ১১ রান। এরপর অবশ্য নিদাহাস ট্রফিতে দলের সঙ্গে যোগ দেন এই ডানহাতি ব্যাটসম্যান।

নিদাহাস ট্রফিতে দলের সুঙ্গে যোগ দিয়ে শুরুতে ভালো কিছু করতে না পারলেও ফাইনালে ব্যাট হাতে দারুণ এক ইনিংস উপহার দেন তিনি। ভারতের বোলারদের উপর তান্ডব চালিয়ে ৫০ বলে ৭৭ রানের ইনিংস খেলেন সাব্বির।

এদিকে দলের সঙ্গে যোগ দিলেও ফাইনালে তিনি একাদশে থাকবেন নাকি সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে যেহেতু তামিম ইকবাল নেই সেক্ষেত্রে ধারণা করা যাচ্ছে একাদশে দেখা যেতে পারে এই ব্যাটসম্যানকে।