প্রীতি ম্যাচে কেন খেলছেনা মেসি! ফাঁস হল এবার

আর্জেন্টিনার জন্য সবচেয়ে বেশি গুরুত্বপূর্ন খেলোয়ার হল লিওনেল মেসি। কিন্তু বর্তমানে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আর্জেন্টিনার হয়ে ইতালির বিপক্ষে খেলেনি মেসি। জানানো হয়েছিল হ্যামস্ট্রিংয়ের ইনজুড়ির কথা। খেলা নিয়ে শঙ্কা আছে স্পেনের বিপক্ষেও। তবে এবার মেসির না খেলার কারন ফাঁস করল স্পেনের দিয়ারিও গোল।

স্পানিশ লা লিগায় সবার উপরে আছে বার্সালোনা। ১১ পয়েন্ট এগিয়ে আছে অ্যাতলেটিকো মাদ্রিদের থেকে। রিয়াল মাদ্রিদ আছে আরো পিছিয়ে। ১৫ পয়েন্ট পিছিয়ে আছে তারা। তাই অনেকটাই নির্ভার বার্সালোনা। কিন্তু তারপরও দলের সেরা তারকাকে নিয়ে ঝুকি নিতে রাজি নয় বার্সালোনা।

সম্ভাবনা আছে চ্যাম্পিযনস লিগ শিরোপা জয়ের। কোয়ার্টার ফাইনালে উঠেছে দলটি। তাই মেসিকে নিয়ে আরো সতর্ক বার্সালোনা। কারন, একটু অসতর্কই তাদের বিদায় ঘটাতে পারে চ্যাম্পিয়নস লিগ থেকে।

অন্যদিকে আর্জেন্টিনার এই সব প্রীতি ম্যাচে মেসি না খেললেও কোন ক্ষতি হবেনা আর্জেন্টিনার। তাই এমন মুহুর্তে মেসিকে নিয়ে ঝুকি না নিয়ে ক্লাব বার্সালোনার কথাতেই মেসিকে বিশ্রামে রাখতে আর্জেন্টিনা কোচ সাম্পাওলি।

কিছুদিন আগে মেসিও বলেছিল, আমা সামান্য হ্যামস্ট্রিং ইনজুড়িতে ভুগছি। আমি দেশের হয়ে খেলতে চাই কিন্তু বিশ্বকাপ এখনো অনেক দেরী। সেজন্য আমরা সিদ্ধান্ত নিয়েছি ইতালির বিপক্ষে
আমি খেলব না, কিন্তু স্পেনের বিপক্ষে খেলতে পারি।