বিষন্ন মনে গ্যালারিতে বসে যা দেখলেন মেসি

গতকাল এক দারুন ম্যাচে হারে আর্জন্টিনা।  ইস্কো বলেছেন, আর্জেন্টিনাকে মেসির অলৌকিকতার প্রয়োজন বলে । তবে স্পেনের বিশ্বকাপ মিশন প্রসংসার দাবী রাখে।
রিয়াল মাদ্রিদ লা লিগা ৬-১ ব্যবধানে জয় লাভ করে এবং রাশিয়ায় তাদের বিস্বকাপ মিশনের প্রধান অস্ত্র হয়ে দাঁড়াবে এবং, অ্যালবিকেলস্টেও বারকা ফরোয়ার্ডের সাথেও লড়াই করতে পারবে।
লিওনেল মেসি ছাড়াও, এই ম্যাচে আর্জেন্টিনার ও স্পেনের বিশ্বকাপের এই প্রীতি ম্যাচ আর্জেন্টিনার জন্য পরীক্ষা ছিল তবে। সেটা করতে মেসির সতীর্থরা ব্যর্থ হয়েছেন। সেমি ছড়া যে আর্জেন্টিনা অন্তসার শূন্য সেটা প্রমাণ করে।
তবে স্পেন ২০১৮ সালে গ্রীষ্মকালীন সময়ে অপ্রত্যাশিত ভাবে জার্মানীর সাথে শুক্রবারে ১-১ এ ড্র করে কাল আর্জন্টিনাকে হারিয়ে বেজায় ফুরফুরে মেজাজে আছে।

সোমবারের প্রাক-সংবাদ সম্মেলনের কোচ জর্জ স্যাম্পোলি’র মতে, মেসি ফিরে আসার আগেই আবার ফিরে গেলেন। কিন্তু মঙ্গলবারের আগে সিদ্ধান্ত নিয়েছিলেন যে, তিনি খেলবেন কিন্তু খেলতে নামেননী। এই দু দেশের মধ্যে একটি ভাল ম্যাচ আশা করেছিল ফুটবল বিশ্ব কিন্তু ৬-১ এ হার কিছুতেই মামতে পারছে না মেসি ভক্তরা।
তবে আর্জেন্টিনা প্রথমার্ধের খেলা  খারাপ ছিল না। কিন্তু পরে তাদের সে অবস্থা আর ধরে রাখতে পারেনী। যদিও এটা একটি প্রীতি ম্যাচ মাত্র তবুও এমন হার মানতে নারাজ আর্জন্টিনা বাসিও।