বোলিংয়ে বাংলাদেশ : খেলবেন শোকার্তদের জন্য

ইতি মধ্যে টসে জিতে বোলিং করার সিন্ধান্ত নিয়েছে বাংলাদেশ অধিনায়ক।
বাংলাদেশ একাদশ- তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাশ, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ , সাব্বির রহমান, মেহেদি হাসান, রুবেল হোসেন, আবু হায়দার রনি, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম।

ভারত একাদশ-রোহিত শর্মা , শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মনিষ পান্ডে, দিনেশ কার্তিক, বিজয় শংকর, ওয়াশিংটন সুন্দর, শারদুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, ইউজভেন্দ্র চাহাল।

নেপালে বিমান দুর্ঘটনায় নিহত ৫০ জনের সঙ্গে যোগ হয়েছে মিরপুরের বস্তিতে আগুন।বাস্তুহারা প্রায় ২৫ হাজার মানুষ। একের পর এক শোক ছুঁয়ে গেছে বাংলাদেশ দলকেও। শ্রীলঙ্কার ৭০ তম স্বাধীনতা দিবস উদযাপনে অনুষ্ঠিত হচ্ছে নিদাহাস ত্রিদেশীয় ট্রফি। যেখানে ভারত-শ্রীলঙ্কার সাথে অংশ নিয়েছে বাংলাদেশও শোক যে তাদেরও ছুঁয়ে গেছে সেটা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন খলোয়াররাও।
মুশফিক, সাকিব, তাসকিন, রুবেলরা লিখেছেন বিমান দুর্ঘটনায় আক্রান্তদের প্রতি শোক প্রকাশ করেছেন। অধিনায়ক বলেন, এমন ঘটনায় আমরা শোকাহত। নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি। যারা নিহত হয়েছে তারা সবাই তার কাছের স্বজন। তাদের পাশে দেশের সবাই আছে।

ভারতের বিপক্ষে আজকের ম্যাচ অনেক সমীকরণের। জিতলেই ফাইনালের পথে একধাপ এগিয়ে যাবে বাংলাদেশ। এই জয়ে শুধু বাংলাদেশ দলই এগিয়ে যাবেনা, শোকার্ত দেশবাসীর মুখে কিছুটা হলেও স্বস্তির হাসি নেমে আসবে। প্রত্যাশা, শোক যেন শক্তিতে রূপান্তর হয়