ব্রাজিল ও নেইমারকে নিয়ে যা বললেন পগবা

ম্যানচেষ্টার ইউনাইটেডের ফরাসি তারকা পল পগবা নেইমারের সাথে খেলার ইচ্ছার কথা বলেছেন। আর্জেন্টিনার টিওয়াইসি স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে এই ইচ্ছার কথা বলেন পগবা।

পগবা বলেন, আমি নেইমারকে পছন্দ করি। মাঠে কিভাবে উপভোগ করতে হয় সেটা সে দেখিয়ে দিচ্ছে। ব্রাজিলে ফুটবলই সব। এটা তাদের জীবন। তাদের সবাই ফুটবল পছন্দ করে।

নেইমারের সাথে খেলার ইচ্ছা পোষন করে পগবা বলেন, নেইমারের দক্ষতা এবং কৌশলের জন্য আমি তাকে মাঠে খেলতে দেখতে পছন্দ করি। সে ভিন্ন রকম স্টাইলে খেলে। যখন আপনি সারা বিশ্বে নেইমারের সম্পর্কে জিজ্ঞাসা করবেন নেইমার সম্পর্কে, সবাই তাকে জানে এবং জানে সে কি করতে পারে। সেজন্য যদি কখনো আমি তার সাথে খেলতে পারি তাহলে সেটা হবে আনন্দের।

নেইমারের সাথে খেলার স্বপ্ন দেখলেও পগবা বড় হয়েছেন সাবেক টটেনহাম তারকা ক্রিস ওয়াডলকে দেখেই। তবে কি এই ওয়াডলই পগবার আইডল? এমন প্রশ্নের জবাবে পগবা বলেন, আমি ছোট বেলা থেকেই জিদান, মেসি, রোনালদিনহো, রোনালদোকে দেখে বড় হয়েছি। আমার কাছে ম্যারাডোনা, পেলে, ক্রিস ওয়অডল, কাকা ও আরো অনেক খেলোয়ারের ভিডিও আছে। আমি এই সকল খেলোয়ারের মত হতে চাই।

এখন আমি দেখি ইনিয়েস্তা, ডি ব্রুইন ও লুকা মড্রিচের খেলা।তারা খুবুই শক্তিশালী মিডফিল্ডার এবং আমি চেষ্টা করি তাদের মতই ভালো কিছু করতে।