ভাগ্যের কি লিখন, শেষ পর্যন্ত বাঁধনের অফিসে চাকুরি নিলেন অপূর্ব!

বড় ছেলে নাটকের মধ্যদিয়ে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব। তবে জনপ্রিয়তার থাকলেও এখন তাকে চাকুরি করতে হচ্ছে জীবিকার তাগিদে। আর চাকুরিও নিলেন টিভি অভিনেত্রী আজমেরী হক বাঁধনের অফিসে।

অপুর্বের ভক্তরা হয়তো মন খারাপ করেছেন এমন সংবাদে। মন খারাপ করার কোন কারণ নেই। এটি মোটেও বাস্তবে নয় মুলত ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী অপূর্ব ও বাঁধনকে নিয়ে নির্মিত হয়েছে আর টিভির শুক্রবারের বিশেষ নাটক “রাইটার”।

নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা আর রচরা করেছেন আহসান হাবিব সকাল। এটি প্রচারিত হবে শুক্রবার রাত ৮ টায়।

নাটকটিতে অপূর্ব-বাঁধন ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, গাজী রাকায়েত, টুটুল চৌধুরী, শ্রাবন্তী শ্রাবন, প্বার্থ নন্দী, সূচনা শিকদার, সুমাইয়া পাপড়ি, মোহনা প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, স্বাক্ষর একজন বেকার ছেলে। ভালোবাসে প্রেমাকে। কিন্ত সেই ভালোবাসা দিন দিন ফিকে হয়ে আসছে কারণ প্রেমার খুব তাড়াতাড়ি অন্যত্র বিয়ে হয়ে যাচ্ছে। এর মধ্যেই চাকরি পেয়ে যায় স্বাক্ষর। তবে গতানুগতিক কোন ডিউটি নয়। তাকে বসের বাসায় আসতে হবে প্রতি সন্ধ্যায় এবং বস একটি গল্প বলবেন সেটি নোট করে পরবর্তীতে বই আকারে প্রকাশ করা। এখানে এই বসের চরিত্রে অভিনয় করেন বাঁধন।

শুরু হয় গল্প বলা। স্বাক্ষরও তার খাতা কলম নিয়ে প্রস্তুত। গল্পের কিছুদুর এগোতেই ঘটনা মোর নেয় অন্য দিকে। স্বাক্ষরের বুঝতে বাকি থাকে না এটি তার বসের বাস্তব জীবনেরই গল্প। যা কিনা এত নিমর্ম ও বেদনাদায়ক যেটি তিনি প্রকাশ করতে চান বইয়ের পাতায় পাতায়। জানাতে চান পাঠকদেরকে। এমনই গল্প নিয়ে চলবে “রাইটার” নাটকের গল্প।