ভালবাসার টানে নোয়াখালীতে ব্রাজিলিয়ান তরুণী, ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে
The news is by your side.

ভালবাসার টানে নোয়াখালীতে ব্রাজিলিয়ান তরুণী, ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে

ভালবাসা কাকে বলে তা দেখিয়ে দিলেন ব্রাজিলিয়ান তরুণী দিয়াগো সিলভা। সাত সমুদ্র তের নদী পেরিয়ে বাংলাদেশি যুবক হাবিবের প্রেমের টানে নোয়াখালীতে চলে আসলেন ব্রাজিলিয়ান তরুণী দিয়াগো সিলভা। ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়েও করেছেন হাবিবকে।

হাবিব নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের চরজব্বর গ্রামের জাকের হোসেনের ছেলে। প্রায় পাঁচ বছর আগে ফেসবুকের মাধ্যমে হাবিবের সঙ্গে ব্রাজিলিয়ান তরুণী দিয়াগোর পরিচয় হয়। পরবর্তীতে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

প্রেমিকা দিয়াগো ব্রাজিল যাওয়ার জন্য বিভিন্ন সময় হাবিবকে প্রস্তাব দিয়ে আসছিলেন। এরেই মাঝে কাতারের ভিসা পান হাবিব। পরে তিনি কাতারে চলে যান। দু’জনের সম্পর্কও চলতে থাকে। একপর্যায়ে দু’জনই বিয়ে করার জন্য মনস্থির করেন। তারা সিন্ধান্ত নেন বাংলাদেশে এসে দুজনেই বিয়ে বন্ধনে আবদ্ধ হবেন। গত মাসে কাতার থেকে বাংলাদেশে আসেন হাবিব। এরপর গত শুক্রবার ব্রাজিল থেকে বাংলাদেশে আসেন দিয়াগো।

রোববার ব্রাজিলিয়ান এই তরুণী জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং নাম পরিবর্তন করে রাখেন ফাতেমা।এরপর নোয়াখালী জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে ফাতেমার সঙ্গে হাবিবের বিয়ে সম্পন্ন হয়। বিয়ে সম্পন্ন হওয়ার পর কোর্টে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়।

হাবিব বলেন, ফাতেমা ও আমি খুবই খুশি যে আমাদের দীর্ঘ দিনের সম্পর্ক সফল হয়েছে। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। এ ঘটনায় তার পরিবার, আত্মীয়-স্বজনসহ সবাই অবাক হলেও তারা অত্যন্ত খুশি হয়েই নববধূকে বরণ করে নিয়েছেন।