মেসি থাকলে আপনার কোন কৌশলই কাজে আসবে না: সিমিওনে

ডিয়াগো সিমিওনের অ্যাতলেটিকো মাদ্রিদ আজ মুখোমুখি হতে যাচ্ছে বার্সালোনার। নুক্যাম্পে এই ম্যাচটি জিততে পারলে লা লিগার শিরোপার স্বপ্নও দেখতে পারবে দলটি যা কিছুদিন আগেও ছিল অকল্পনীয়।

এদিকে এই ম্যাচের আগে অ্যাতলেটিকো আছে দুর্দান্ত ছন্দে। আক্রমন ভাগে কস্তার যোগ হওয়াটা আরো বেশি করে ধারাবাহিক করেছে তাদের। তার মধ্যে দুর্দান্ত ছন্দে আছে গ্রীজম্যান। শেষ ২ ম্যাচেই তিনি করেছেন ৭ গোল। আর এসব নিয়ে সিমিওনে বলেন, আমরা সব সময় প্রতিদ্বন্দ্বীতাপুর্ন একটি দল এবং এই ম্যাচেও সেটাই করব। এই ম্যাচটি আমাদের জন্য খুবুই গুরুত্বপূর্ন।

এদিকে নেইমারের চলে যাওয়ার পর বার্সালোনা তাদের খেলার ধরনে এনেছে পরিবর্তন। এখন তারা খেলছে ৪-৪-২ ফরম্যাটে এবং এই ভাবেই তারা লিগে এখনো অপরাজিত আছে। তাই বার্সাকে নিয়ে সিমিওনে বলেন, আমরা এমন একটি দলের বিপক্ষে খেলতে যাচ্ছি যারা দারুন একটি মৌসুম পার করছে। এই ম্যাচে জয় তাদের পথ চলাকে আরো সহজ করে দিবে বলেই বিশ্বাস সিমিওনের।

তবে এই ম্যাচটিকে চুড়ান্ত ম্যাচ ভাবতে রাজি নয় সিমিওনে। তিনি বলেন, এখনো আমাদের সামনে ১২টি ম্যাচ বাকি আছে। তার মধ্যে অন্তত আরো দুটি ম্যাচ কঠিন হবে। ভিলারিয়াল ও রিয়াল মাদ্রিদের মত দলের বিপক্ষে এখনো আমাদের ম্যাচ বাকি।

এদিকে বার্সার বিপক্ষে ম্যাচের তিনটি পয়েন্ট খুবুই গুরুত্বপূর্ন উল্লেখ করে সিমিওনে বলেন, এই তিনটি পয়েন্ট খুবুই গুরুত্বপূর্ন যা আমাদের পরবর্তিতে সবকিছু নিয়ন্ত্রন করার পথটা সহজ করে দিবে।

তবে এই ম্যাচে দুই দলের দুই তারকা মেসি ও গ্রীজম্যান ম্যাচের ভাগ্য নির্ধারন করে দিতে পারে বলে মনে করেন সিমিওনে। সিমিওনে বলেন, যখন আপনার কাছে মেসির মত খেলোয়ার থাকবে তখন আপনার কোন কৌশলই কাজে লাগবে না। আপনি তাকে নিয়ন্ত্রন করতে পারবেন না। কারন এটাই তার স্বাভাবিক খেলা।

গ্রীজম্যান সম্পর্কে সিমিওনে বলেন, সে দারুন মুহুর্তে আছে। আমি সব সময় বলি সে অসাধারন। যখন সে তার সেরা ফর্মে থাকে তখন আপনি তাকে মেসির পাসে বসাতে পারেন।