যে কারনে কন্তেকে ধন্যবাদ জানাল মেসি

৯৯ এবং ১০০। এই দুটি সংখ্যাই বাকি ছিল মেসির। সেটিও গতরাতে চেলসির বিপক্ষে পূর্ন করে নিলেন ফুটবল যাদুকর। বার্সাকে উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে তোলার পাশাপাশি চেলসির বিপক্ষে ২ গোল করে চ্যাম্পিয়নস লিগে গোলের সেঞ্চুরী পূর্ন করেন মেসি। সেই সাথে আগের ৮ বারের দেখায় চেলসির জাল খুজে না পাওয়া মেসি শেষ ২ বারেই চেলসির জালে বল পাঠালেন তিন বার।

আর এমন পারফর্মেন্সের পর স্বভাবতই মেসি খুশি। সেটা মেসি নিজেও জানালেন ম্যাচ শেষে। মেসি বলেন, এই সুন্দর প্রতিযোগিতায় ১০০ গোলের মাইলফলকে পৌছতে পেরে আমি আনন্দিত। তবে সবচেয়ে গুরুত্বপূর্ন ব্যাপার হল আমরা কঠিন একটি ম্যাচ জিতেছি যাদের দলে অনেক অনেক ভালো খেলোয়ার ছিল।

আমরা প্রথমে গোল করেছি যা ছিল গুরুত্বপূর্ন। যা ঘটেছে তাতে আমি খুশি । এটা ছিল কঠিন একটি ম্যাচ এবং আমরাও দল হিসেবে শক্তিশালী। যখন আমরা তৃতীয় গোলটি করলাম তখনই ম্যাচটি আমাদের অনুকূলে চলে এসেছিল বলে মন্তব্য করেন মেসি।

ম্যাচ শেষে চেলসি কোচ মেসিকে বিশ্বসেরা বলে মন্তব্য করেছিল। সেই কথা তুলতেই মেসি বলেন, আমি শুনিনি তিনি কি বলেছেন। তবে এই কথার জন্য তাকে ধন্যবাদ।

কিছুদিন আগেই মেসির ঘরে তৃতীয় সন্তানের আগমন হয়েছিল। আর সেই খুশির মধ্যেই বার্সাকে কোয়ার্টারে তুললেন মেসি। তাই বলাই যায় মেসিই এখন সবচেযে সুখী।