রোমা ছাড়ছেন অ্যালিশন, আসবেন যে ক্লাবে

অ্যালিশনকে কেনার জন্য দৌড়াচ্ছে ইউরোপের বড় বড় জায়ান্ট দল গুলো। আর এই দৌড়ে আছে রিয়াল মাদ্রিদ, লিভারপুল, পিএসজির মত হেভিওয়েট দল। আর এমন জায়ান্টদের যখন চোখ পড়েছে তখন অ্যালিশনকে ধরে রাখা সম্ভব নাও হতে পারে ইতালিয়ান লিগের মাঝারি মানের দল রোমার। আর সেটা বুঝতে পেরেই আগেই দল ঘুচাচ্ছে ক্লাবটি।

শোনা যাচ্ছে অ্যালিশনের জন্য রিয়াল মাদ্রিদ ৬০ মিলিয়ন প্রস্তাব করার পরিকল্পনা নিয়ে ফেলেছে। লিভারপুল বস ক্লপও তাকে হাতছাড়া করতে রাজি নয়। তিনিও চাচ্ছেন অ্যালিশনকে নিজের ঢেরায় আনতে। ওদিকে পিএসজি আবার নতুন গোলকিপার খুজছে। তাদের চোখও এখন অ্যালিশনের দিকে। আর অ্যালিশনকে কিনতে পিএসজির ব্রাজিলিয়ান তারকাদের মাধ্যম হিসেবে ব্যবহার করতে চাচ্ছে তারা।

তবে কিছুদিন আগে অ্যালিশন বলেছিল, আমি খুশি যে ইউরোপের বড় বড় দলগুলো আমার জন্য আগ্রহ দেখিয়েছে। আমি সবচেয়ে বেশি খুশি হয়েছি যখন রিয়াল মাদ্রিদের নাম শুনেছি। এর অর্থ হল তারা আমাকে দেখছে। আমি সঠিক পথেই আছি।

এদিকে রিয়ালের খবরে খুশি অ্যালিশনের মনের খবর হয়তো আচ করতে পেরেছে রোমা। তাই তারাও নতুন গোলকিপার কিনতে নেমে পড়েছে। আর সেই তালিকায় তাদের পছন্দ মালমোর গোলকিপার মার্কো জোহানসন।

মালমোর এই গোলকিপারকে পেতে আগ্রহী লিপজিগও। তবে মালমো জানিয়েছে তাদের গোলকিপার যে ক্লাবে যেতে চাইবে তারা সেটাই মেনে নিবে।