শাকিবের জন্মদিনে কেন চট্টগ্রামে ছুটে গেলেন বুবলী

চট্টগ্রামের গহিরা পার্ক বিচের দুর্গম এলাকায় একটি অকার্যকর ১৬ তলা জাহাজ রয়েছে। সেই জাহাজেই চলছে ‘সুপার হিরো’র শুটিং। এমন দুর্গম লোকেশনে কেন শুটিং হচ্ছে সেই বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে, অস্ট্রেলিয়ার সিডনির সঙ্গে সামঞ্জস্য রেখেই এমন লোকেশন দরকার ছিলো। আর এটা খুঁজে পেতে নির্মাতার সময় লেগেছে প্রায় ছয় মাস।

তাদের নেই কোনো বিশ্রাম। একটি পর একটি ছবির কাজ শেষ করতে না করতেই ফের ব্যস্ত হচ্ছেন নতুন ছবির কাজ নিয়ে। বলছি ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খানের কথা। বুধবার (২৮ মার্চ) এই নায়কের জন্মদিন। জন্মদিন হলে কি হবে কাজ বলে কথা। তাই তো জন্মদিনেও নতুন ছবি ‘সুপার হিরো’ এর শুটিং নিয়ে চট্টগ্রামের দুর্গম এলাকায় পরিত্যক্ত ১৬ তলা সমান উঁচু জাহাজের উপর বেশ ব্যস্ত আছেন তিনি।

নির্মাতা আশিকুর রহমানের পরিচালনায় ‘সুপার হিরো’ ছবিতে শাকিব খানের সাথে জুটি বেঁধেছেন নায়িকা শবনম বুবলী। সম্প্রতি চট্টগ্রামে কালো পোশাকে নায়ক-নায়িকা দুই জনকেই বেশ এ্যাকশন মুডে দেখা গেছে।

গত ২৬ মার্চ থেকে শুরু হওয়া এই শুটিং শেষ হচ্ছে বুধবার (২৮ মার্চ)।

হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় ‘সুপার হিরো’ ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করছেন তারিক আনাম খান, টাইগার রবি, তাসকিন রহমান, শম্পা রেজা প্রমুখ। বিগ বাজেটের এই ছবিটি ঢালিউডে চমক দেবে বলেও মনে করছেন সংশ্লিষ্টরা।