সাব্বির-স্যামিদের বিপক্ষে ইসলামাবাদের শক্তিশালী একাদশ!

গত ২২ ফেব্রুয়ারি পর্দা উঠে পাকিস্তান সুপার লিগ তৃতীয় আসরের। এ আসরে মোট ছয়টি দল অংশ নেয়। যাদের মধ্য থেকে ফাইনালের টিকিট কাটে ইসলামাবাদ ইউনাইটেড ও পেশোয়ার জালমি। পিএসএলের প্রথম কোয়ালিফায়ারে করাচি কিংসকে হারিয়ে সর্বপ্রথম ফাইনাল নিশ্চিত করে ইসলামাবাদ ইউনাইটেড।

অন্যদিকে টানা দুটো শ্বাসরুদ্ধকর এলিমিনেটর ম্যাচ জিতে ইসলামাবাদের বিপক্ষে ফাইনাল নিশ্চিত করে পেশোয়ার জালমি। আজ ২৫ মার্চ ফাইনালের মাধ্যমে পর্দা নামবে পিএসএলের এ আসরের। বাংলাদেশ সময় আজ রাত ৯ টায় করাচিতে পিএসএলের ফাইনালে মুখোমুখি হবে পেশোয়ার জালমি ও ইসলামাবাদ ইউনাইটেড।

তবে আজকের ম্যাচটিতে ইনজুরির কারণে দুই দলের দুই তারকা ক্রিকেটার মিসবাহ উল হক ও তামিম ইকবালকে দেখা যাবে না মাঠে। আর তাই ইসলামাবাদের অধিনায়ক মিসবাহ উল হকের পরিবর্তে অধিনায়কের দায়িত্ব নিয়েছেন প্রোটিয়া অভিজ্ঞ ব্যাটসম্যান ডুমিনি। অন্যদিকে তামিমের পরিবর্তে আরেক টাইগার হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমানকে ভিড়িয়েছে দলটি।

এক নজরে ইসলামাবাদের সম্ভাব্য একাদশ: লুক রঞ্চি (উইকেট কিপার), সাহেবজাদা ফারহান, জিপি ডুমিনি (ক্যাপ্টেন), হুসাইন তালাত, সামিত প্যাটেল, আসিফ আলী, ওয়ালটন/বাদ্রি, সাদাব খান, ফাহিম আশরাফ, মোহাম্মদ সামি, বাট।