সুযোগ কাজে লাগিয়ে নেইমারকে নিতে চায় সিটি

বার্সালোনা থেকে রেকর্ড মুল্যে পিএসজিতে পাড়ি জমানো নেইমার এখন পিএসজি ছাড়তে চান। কারন, ফরাসি লিগের খেলার মান নিয়ে অসন্তুষ্ট তিনি। মাঠে সেরা খেলোয়ারকে রেফারি সুরক্ষা দিতে না পারা এবং অতিরিক্ত ফাউলের কারনে পিএসজিতে আর থাকতে চাচ্ছেন না নেই্মার। একই সাথে দলের কিছু সতীর্থের সাথেও মিল হচ্ছেনা নেইমারের। তাই সব মিলিয়ে ক্লাব ছাড়তে চান নেইমার।

এদিকে নেইমারকে কেনার জন্য অপেক্ষা করছে রিয়াল মাদ্রিদ। অধীর আগ্রহে অপেক্ষা করা রিয়াল মাদ্রিদ ৪০০ মিলিয়ন পর্যন্ত দিতে প্রস্তুত নেইমারের জন্য। মাঝখানে বার্সায় নেইমারের ফেরার প্রসঙ্গ উঠলেও সেটা ধোপে টিকেনি। তবে রিয়াল মাদ্রিদ যে নেইমারকে কিনতে চান সেটা আর কোন গোপন বিষয় নেই।

কিছুদিন আগে রোনালদোর সাথে রিয়াল মাদ্রিদের গোপন চুক্তির কথা ফাঁস হয়েছিল সংবাদ মাধ্যমে। সেখানে বলা হয়েছিল, পেরেজ রোনালদোর বেতন ৩৫ মিলিয়ন করে দিবে। তবে সেখানে শর্ত হল, সামনের মৌসুম অর্থাৎ ২০১৯ সালে নেইমার রিয়াল মাদ্রিদে আসবে এবং সেখানে রোনালদো বাধা দিতে পারবেনা। রোনালদো চাইলে সেখানে থাকতে পারবে অথবা চাইলে চলে যেতে পারবে রিয়াল মাদ্রিদ ছেড়ে।

এমন খবরের পর মনে হয়েছিল নেইমার আরো একটি মৌসুম পিএসজিতে কাটাতে যাচ্ছে এবং এক বছর পর রিয়ালে আসবে। কিন্তু এর মাঝেই নতুন খবর দিল ডন ব্যালন। তারা জানিয়েছে নেইমারের ব্যালন ডি অর জয়ের আকাঙ্খা এবং রিয়াল মাদ্রিদের আরো এক মৌসুম অপেক্ষা এই দুইটাকে কাজে লাগিয়ে এই মৌসুমেই নেইমারকে সিটিতে নিয়ে আসতে চায় গার্দিওলা। এবার দেখার বিষয় এই খবর কতটা সত্য হয় এবং এই খবরের পর পেরেজ আবারো নড়েচড়ে বসে কিনা।