স্পেনের হাতে বিশ্বকাপ চান আর্জেন্টাইন তারকা

বিশ্বকাপ শুরু হল বলে। আর এই বিশ্বকাপ দিয়েই হয়তো নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি ঘটাতে পারেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। তাই অবসর নেয়ার আগে ক্যারিয়ারের একমাত্র অপূর্নতা জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ট্রফি জিততে চান মেসি।

মেসির ভক্তরাও চান মেসির হাতেই উঠুক এবারের বিশ্বকাপ শিরোপা। তবে আর্জেন্টাইন কিংবদন্তি হুয়ান রিকুয়েলমে চান বিশ্বকাপ স্পেনের হাতে উঠুক।

আর একদিন পরই আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হবে স্পেন ও আর্জেন্টিনা। তার আগে এক সাক্ষাৎকারে এই কথা বলেন রিকুয়েলমে।

তবে এতে আর্জেন্টিনা ভক্তদের কষ্ট পাওয়ার কিছু নেই। কারন যদি আর্জেন্টিনা বিশ্বকাপ না জিতে তবেই স্পেনের হাতে বিশ্বকাপ দেখতে চান আর্জেন্টাইন সাবেক এই তারকা।

রিকুয়েলমে বলেন, আমি স্পেনকে অনেক পছন্দ করি। আমার মনে হয় সবাই স্পেনকে পছন্দ করে। আমি একটা বিষয়ে পরিষ্কার করি, যদি আর্জেন্টিনা বিশ্বকাপ জিততে না পারে তাহলে আমি চাই স্পেনের হাতেই বিশ্বকাপ উঠুক। এই দেশের খেলোয়াররা সব দিক দিয়েই সেরা এবং তারা এটা জিততে পারে।

তবে মেসি সুস্থ থাকলে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের সম্ভাবনা খুব বেশি থাকবে বলেই মনে করেন সাবেক এই আর্জেন্টাইন তারকা। তিনি বলেন, যদি বিশ্বকাপের আগে মেসি ভালো থাকে তাহলে তার সব কিছু করারই ক্ষমতা আছে। এই প্রথম সে বিশ্বকাপের আগে বিশ্রাম (ইতালির বিপক্ষে না খেলা নিয়ে) নিয়ে ম্যাচ খেলছে। এটা তার জন্য ভালো, দলের জন্য ভালো। পূর্বের তুলনায় আরো শক্তিশালী মেসিকেই তাহলে পাব বিশ্বকাপে।