স্পেন ও ইতালির বিপক্ষে আর্জেন্টিনার দল ঘোষণা, ফিরছেন হিগুয়েইন

স্পেন ও ইতালির বিপক্ষে প্রীতি ম্যাচের আর্জেন্টিনা দলে ৯মাস পর সুযোগ পেলেন জুভেন্টাস তারকা গঞ্জালো হিগুয়েইন।

সিরি ‘এ’-তে ১৪ গোল করে কোচ হোর্হে সাম্পওলির নজরে এসেছেন হিগুয়েইন। নয় মাস পর ফিরে আসা হিগুয়েইন অবশ্য আপাতত মাঠের বাইরে আছেন গোড়ালির চোটে পড়ে। চ্যাম্পিয়নস লিগের লড়াইয়ে টটেনহামের বিপক্ষে জুভেন্টাসের হয়ে এই স্ট্রাইকারের মাঠে নামা নিয়ে রয়েছে সংশয়।

অবশ্য হিগুয়েইন থাকলেও ডাক পাননি তাঁরই ক্লাব সতীর্থ পাওলো দিবালা। মাত্রই চোট থেকে সেরে উঠলেন এই স্ট্রাইকার। তাই আরেকটু সময় নিয়ে জুভেন্টাস ফরোয়ার্ডের সেরা ফর্ম আসা পর্যন্ত অপেক্ষা করবে আর্জেন্টিনা। দলে সুযোগ মেলেনি ইন্টার মিলানে খেলা ইকার্দিরও।

অধিনায়ক লিওনেল মেসি আর হিগুয়েইনের সঙ্গে দলের আক্রমণভাগটা সামলাবেন ম্যানসিটি ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো। মাঝমাঠে আছেন দুই পিএসজি সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়া আর জিভানি লো সেলসো। গোলরক্ষকের গ্লাভস হাতে আর্জেন্টিনার হয়ে অভিষেকের অপেক্ষায় আছেন উইলি কাবিইয়েরো। এই চেলসি গোলরক্ষকের সঙ্গে আরো আছেন অভিজ্ঞ সার্জিও রোমেরো আর নাহুয়েল গুসমান।

চলতি মাসের শেষে আর্জেন্টিনাকে ঘরের মাঠে আতিথ্য দেবে ইতালি ও স্পেন। ইতালির বিপক্ষে মেসিদের লড়াইটা ২৩ মার্চ। স্পেনের বিপক্ষে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা মাঠে নামবে ২৭ মার্চ।

দুই প্রীতি ম্যাচের আর্জেন্টিনা দল: গোলকিপার : সার্জিও রোমেরো, নাহুয়েল গুসমান, উইলি কাবাইয়েরো। ডিফেন্ডার : ফেদেরিকো ফাসিও, গাব্রিয়েল মের্কাদো, নিকোলাস ওতামেন্দি, মার্কোস রোহো, রামিরো ফুনেস মোরি, মার্কোস আকুনিয়া, এদুয়ার্দো সালভিও, নিকোলাস তাগলিয়ফিকো। জাভিয়ের মাচেরানো, লুকাস বিগলিয়া, এভার বানেগা, লিয়েন্দ্রো পারেদেস, আনহেল দি মারিয়া, ম্যানুয়েল লানসিনি, জিওভানি লো সেলসো। লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন, দিয়েগো পেরোত্তি।