অবশেষে গুনাথিলাকাকে থামালেন মোস্তাফিজ!

শ্রীলঙ্কার মাটিতে নিদাহাস ট্রফির শুরুটা ভালো করতে পারেনি বাংলাদেশ। ভারতের বিপক্ষে হার দিয়েই টুর্নামেন্ট শুরু করে বাংলাদেশ। হার যেন তাদের তাড়া করে বেড়াচ্ছে। জয়ের জন্য মরিয়া বাংলাদেশ। একটি জয়ের খোঁজ করছে গোটা বাংলাদেশ দল। আজ টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয় বাংলাদেশ।

বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাত টায় শুরু হবার কথা থাকলেও পোনে আট টায় শুরু হয় ম্যাচটি। ম্যাচটিতে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। বল করার সিদ্ধান্ত নিলেও সুবিধা করতে পারছে না বাংলাদেশ।

শুরু থেকেই ব্যাট হাতে তান্ডব চালাতে শুরু করেন লঙ্কান দুই ওপেনার দানুশকা গুনাথিলাকা ও কুসাল মেন্ডিস। তবে বল হাতে নিজেকে প্রমাণ করলেন মোস্তাফিজ। ২৬ রান করা গুলাথিলাকাকে ফেরান তিনি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত লঙ্কানদের সংগ্রহ ৫ ওভারে ১ উইকেট হারিয়ে ৬২ রান।

শ্রীলঙ্কা একাদশ: দানুশকা গুনাথিলাকা, কুসাল মেন্ডিস, কুসাল পেরেরা, দিনেশ চান্ডিমাল (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দসুন শানাকা, থিসারা পেরেরা, জীবন মেন্ডিস, আকিনা ধনঞ্জয়া, চামিরা, নুয়ান প্রদীপ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক) ,মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।