অবশেষে নেইমারকে বিক্রি করার জন্য চূড়ান্ত দাম দিলো পিএসজি

রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে আসেন নেইমার জুনিয়র। কিন্তু পিএসজিতে আসার পর নিজের মন্নোনিবাশ কিছুতেই করতে পারছেন না পিএসজিতে। এর পিছনে অবশ্য বেশ কিছু কারনও আছে বটে। তবে পিএসজি ছাড়ার বিষয়টি এতোদিন গুঞ্জন থাকলেও সেই গুঞ্জনে সাড়া দিয়ে নেইমারের চূড়ান্ত দামটাও নির্ধারন করে দেয় পিএসজি।

সংবাদ মাধ্যম ‘দ্য সান’ এর খবর অনুযায়ী, নেইমার পিএসজি’র অর্থের ঝনঝনানি উপেক্ষা করতে পারেনি। তাদের বড় বড় পরিকল্পনার কথা শুনেই তিনি বার্সা ছাড়েন। কিন্তু পিএসজিতে গিয়ে দেখেন আসলে পরিকল্পনা বলতে কিছুই না। সেজন্য আবার তিনি ফিরতে চাচ্ছেন বার্সায়। আর বার্সায় ফেরার জন্য তার পথটাও খুব বেশি কণ্টকময় না। কারণ ক্লাব ছাড়লেও বার্সায় বন্ধুরা পর হয়ে যায়নি। তাদের সঙ্গে যোগাযোগও আছে নেইমারের।

তবে পিএসজি কি তাকে এতো সহজে ছাড়বে। ২০১৯ সাল পর্যন্ত যে দলটির সঙ্গে চুক্তি নেইমারের। সেজন্য হয়তো নেইমারকে ২০১৯ সালের গ্রীষ্মকালীন দলবদল পর্যন্ত অপেক্ষা করতে হবে। তাছাড়া ইনজুরিতে থাকা নেইমারও হয়ত দলের হয়ে রাশিয়া বিশ্বকাপটা খেলে তবেই এসব নিয়ে চিন্তা করবেন।

ক্লাব ছাড়ার গুঞ্জনে পিএসজি কিন্তু হাওয়া দিচ্ছে। সানের খবর অনুযায়ী, রেকর্ড ১৯৮ মিলিয়ন ইউরোতে কেনা নেইমারের জন্য বড় দাম হাকিয়েছে পিএসজি। যে দামে তারা নেইমারকে কিনেছে তার থেকে ২০০ মিলিয়ন ইউরো বেশি দিলেই ছাড়বে তাকে। তার মানে দামটা আসে ৩৯৮ মিলিয়ন ইউরো।

আর বার্সাকি সেই দামে কিনবে নেইমারকে? এখন সেটাই দেখার বিষয়।