অবশেষে রক্তের রং ফুটেই উঠল

চিরঘুমে শায়িত হয়েই তিনি এক করে গেলেন গোটা কপূর পরিবারকে। শ্রীদেবীর দুই কন্যা, জাহ্নবী ও খুশির সম্পর্কে এর আগে কখনও কোনও মন্তব্য করতে শোনা যায়নি অভিনেত্রীর সৎ ছেলে-মেয়ে অর্জুন বা অনশুলা কপূরকে। কিন্তু, এবার সৎ দুই বোনের জন্য এগিয়ে এলেন বনি কপূরের প্রথম পক্ষের মেয়ে অনশুলা।

‘‘পরিস্থিতি যতই কঠিন হোক না কেন, অনিশ্চিতের মধ্যেই আবার ফুটে উঠবে ফুলের রাশি’’— সৎ বোন খুশি এবং জাহ্নবীর জন্য সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম-এ একটি পোস্ট শেয়ার করেছিলেন সোনা শৌরি কপূরের মেয়ে অনশুলা। সেখান থেকেই ফের বিতর্কের সূত্রপাত হয়।

শ্রীদেবী বিরোধী কিছু দর্শক সেই পোস্ট-এ অভিনেত্রী-সহ তাঁর দুই মেয়ে জাহ্নবী ও খুশিকে নিয়ে নানা কটূ মন্তব্য করেন। দাদা অর্জুনের ভক্তদের এই কাজে ক্ষিপ্ত হয়ে তৎক্ষণাৎ সমস্ত ট্রোল ডিলিট করে দেন অনশুলা।

পরে নিজের পোস্ট-এ কমেন্ট করে তিনি বলেন যে, ‘‘আমার আর আমার দাদার প্রতি আপনাদের অসীম ভালবাসাকে আমি যথেষ্ট শ্রদ্ধা করি। তবে আমার বোনেদের প্রতি দয়া করে এই ধরনের মন্তব্য করবেন না।’’

অবশেষে রক্তের রং ফুটেই উঠল। তবে এর প্রভাব দীর্ঘস্থায়ী হবে না কি, কিংবদন্তি অভিনেত্রীর চিতার আগুন ঠান্ডা হতেই ফের পরিস্থিতি আগের মতোই হয়ে যাবে কি না, সেই উত্তর তো সময়েই দেবে।