অবশেষে রানীকে যে না বলা কথা জানালেন শাহরুখ

তিনি সবার কাছে এক নামে পরিচিত বলিউডের বাদশা হিসেবে। মিডিয়া পাড়ায় তিনি সবার প্রিয় এবং সব চেয়ে জনপ্রিয়। তিনি আর কেউ নন বলিউডে সুপারস্টার শাহরুখ খান। তবে একদিনেই তিনি বলিউডে বাদশা নামটি আর্জন করতে পারেননি। জীবনে অনেক ত্যাগ ও নানা প্রতিকূলতাকে জয় করতে হয়েছে।

এতো এতো তারকার মাঝে নিজের সেরাটি দিয়ে এবং বিভিন্ন সময় অনেক কঠিন সময় পার করে অনেকের সাথে লড়াই করে আজ তিনি সুপারস্টারে পরিনত হয়েছেন। তার সবচেয়ে যে কঠিন সময়টি তিনি পার করেছেন তা হচ্ছে যখন তিনি তার বাবা-মাকে হারিয়েছেন।

যেমনটা বলছেন শাহরুখ খান, ‘বাবা-মায়ের মৃত্যুই তার জীবনের সবচেয়ে বড় প্রতিকূল সময়। শাহরুখের যখন ১৪ বছর বয়স তখন তার বাবার মৃত্যু হয়। সেই ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই ২৪ বছর বয়সে মৃত্যু হয় তার মায়ের। বাবা-মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তিনি। কীভাবে সেই শোক কাটিয়ে উঠবেন, তা বুঝেও উঠতে পারেননি।

সম্প্রতি রানী মুখার্জি তার নতুন ছবি ‘হিঁচকি’ নিয়ে প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। আর এমনি সময় রানী মুখার্জির মুখোমুখি হয়ে এ কথাগুলো বলতে গিয়ে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন বলিউড কিং।

‘হিঁচকি’ ছবির প্রচারণার অংশ হিসেবেই শাহরুখের মুখোমুখি হয়েছিলেন রানী। সেখানে শাহরুখ এই কথাগুলো বলেন। শাহরুখ তার দীর্ঘ ক্যারিয়ারে বেশ কিছু প্রতিকূল মুহূর্ত পেরিয়ে এসেছেন। তার মধ্যে বাবা-মাকে হারানোর সময়টা অন্যতম।

রানীর ‘হিঁচকি’ ছবিটি আগামী ২৩ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে।