আইপিএলে মুস্তাফিজের দল মুম্বাই ইন্ডিয়ান্সে আছেন যারা

মাত্র এক সপ্তাহ পরেই পর্দা উঠবে আইপিএলের ১১তম আসরের। আর এই ১১তম আসরের আইপিএলে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন অলরাউন্ডার সাকিব আল হাসান এবং পেস বোলার মুস্তাফিজুর রহমান।

নিলাম থেকে মুস্তাফিজকে ২ কোটি ২০ লাখ রুপিতে দলে ভিড়িয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। তার ভিত্তিমূল্য ছিল ১ কোটি রুপি। তিন বারের চ্যাম্পিয়ন মুম্বাইয়ে মুস্তাফিজ সতীর্থ হিসেবে পাচ্ছেন অধিনায়ক রোহিত শর্মা-হার্দিক পান্ডেয়ার মত ক্রিকেটারদের।

এছাড়াও কাইরন পোলার্ড, প্যাট কামিন্স, জেপি ডুমিনিদের মত বড় বড় তারকাদের সঙ্গে আসন্ন আইপিএল মৌসুমে খেলবেন তিনি। নিদাহাস ট্রফির ফাইনালে মুস্তাফিজ যে পারফর্ম করেছেন তা দেখে রোহিত শর্মা আগেই বলেছিলেন মুস্তাফিজদের সঙ্গে খেলতে মরিয়া হয়ে আছেন তিনি।

তাই ধারণা করা হচ্ছে এবারের মৌসুমে প্রায় প্রত্যেক ম্যাচেই মুম্বাইয়ের একাদশে দেখা যেতে পারে বাহাতি এই পেস বোলারকে। আর মুস্তাফিজও আইপিএলে নিজের সেরাটা দেয়ার জন্য মুখিয়ে আছেন।

মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াডঃ রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, জসপ্রিত বুমরা, মুস্তাফিজুর রহমান, ক্রনাল পান্ডিয়া, ইশান কিষান, কাইরন পোলার্ড, প্যাট কামিন্স, এভিন লুইস, সূর্যকুমার যাদব, বেন কাটিং, রাহুল ছাহাড়, প্রদীপ সাঙ্গওয়ান, মিচেল ম্যাকলেঘানান, জেপি ডুমিনি, সৌরভ তিওয়ারি, তাজিন্দর ধিলন, আকিলা ধনঞ্জয়া, নিধিশ ডিনেসন, আদিত্য তারে, সিদ্ধেশ দিনেশ, মায়াংক মারকান্দে, শরদ লুম্বা, অনুকুল রয়, মহসিন খান।