আজকের ম্যাচে একজন বোলারের উপরেই সবচেয়ে বেশি আস্থা ওয়ালশের

আর কিছুক্ষন পরেই শুরু হবে নিদহাস ট্রফির অঘোষিত ফাইনাল বাংলাদেশ এবং শ্রীলঙ্কার ম্যাচ। সেই ম্যাচে বাংলাদেশের ভাবনায় শুধু একটিই ডিপার্টমেন্ট সেটা হচ্ছে বোলিং। আর বোলিংয়ে বাংলাদেশ দলের হয়ে শুধু ব্যাতিক্রম ছিলেন রুবেল হোসেন।

রুবেল ৮.২২ গড়ে তিনম্যাচে দখল করেছেন ৪ উইকেট। ভারতের বিপক্ষে শেষ ম্যাচে দুর্দান্ত এক ইয়র্কারে ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানকে বোল্ড করেছেন।

পুরো টুর্নামেন্টেই দুর্দান্ত বোলিং করে দলের প্রধাণ কোচ কোর্টনি ওয়ালশের প্রশংসা কুড়িয়েছেন এই পেসার। ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে ওয়ালশ জানিয়েছেন অন্য বোলাররাও যদি রুবেলের সাথে ছন্দ মিলিয়ে বল করতে পারে তবে তা বাংলাদেশ দলের জন্য দারুণ হবে।

চলতি ত্রিদেশীয় সিরিজে টাইগার বোলারদের বাজে পারফরমেন্সের কথা স্বীকার করে নিয়েছেন ওয়ালশ। তবে আগামী ম্যাচে দল হিসেবে সবাই ভালো করলে তা দলের জন্য প্লাস পয়েন্ট হবে বলে মনে করেন তিনি।

এই প্রসঙ্গে ওয়ালশ বলেন, রুবেল খুবই সামঞ্জস্যপূর্ণ ছিল। যদি অন্য ছেলেরাও এগিয়ে আসে তবে এটা আমাদের জন্য ভালো হবে। এটি মিথ্যা হবে যদি বলি আমরা ভালো বল করেছি। আমরা ঠিক ভাবেই বল করেছি, কিন্তু আমরা সবসময় যেভাবে করি সেভাবে না। উন্নতি আসবে কিন্তু এতো তাড়াতাড়ি না যেটা আমরা চাই। যদি এটা আমরা সবাই মিলে করতে পারি তবে এটা আমাদের জন্য প্লাস পয়েন্ট হবে শুক্রবারের ম্যাচের জন্য।