আজকের ম্যাচে সাকিব-মাহমুদুল্লাহর দুই দলের স্কোয়াডে আছেন যারা

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগ পর্যায়ে যে দলগুলো খেলতে পারছে না, সেই দলগুলোর খেলোয়াড়দের নিয়ে একটি বিশেষ টি-টোয়েন্টি ম্যাচের ঘোষণা দিয়েছে বিসিবি। বিসিবি লাল ও বিসিবি সবুজ নামের দুই দলের অধিনায়কত্ব করছেন সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদ।

বৃহস্পতিবার বিকেল পাঁচটায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। কৃত্রিম আলোয় অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচটি সাকিবের জন্য হয়ে উঠতে পারে আইপিএলের প্রস্তুতি পর্ব।

এমন একটি ম্যাচ যে অনুষ্ঠিত হবে, তা আগেই বলেছিলেন মিনহাজুল আবেদীন নান্নু। খেলার বাইরে থাকা ক্রিকেটারদের ম্যাচ অনুশীলনের মধ্যে রাখতেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন তিনি।

বুধবার সন্ধ্যা পৌনে ছয়টায় বিসিবি এক ইমেইলে ম্যাচটির স্কোয়াড ঘোষণা করে। প্রতিটি স্কোয়াডে ১৩ জন করে খেলোয়াড় রাখা হয়েছে। এতে বেশির ভাগ তরুণদেরই সুযোগ দিয়েছে বিসিবি।

বিসিবি সবুজ: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), মেহেদি মারুফ, আল আমিন, সাদমান ইসলাম, আরিফুল হক, নাহিদুল ইসলাম, ইরফান শুক্কুর, তাইজুল ইসলাম, শুভাশিস রায়, দেলওয়ার হোসেন, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, সাঈদ সরকার।

বিসিবি লাল: সাকিব আল হাসান (অধিনায়ক), রনি তালুকদার, জাকির হাসান, আফিফ হোসেন, তৌহিদ হৃদয়, শুভাগত হোম চৌধুরী, মোহাম্মদ সাইফুদ্দিন, রুবেল হোসেন, কাজী অনীক, মোহাম্মদ আজিম, রাইয়ান উদ্দিন, জনি তালুকদার, সাব্বির হোসেন।