আবারো ম্যাচ ফিক্সিং পিএসএলে!

পিএসএল আসর যতোটা না জনপ্রিয় তার চেয়েও বেশি জনপ্রিয় ম্যাচ ফিক্সিং নিয়েও। প্রায় প্রত্যেক আসরেই ফিক্সিং ইস্যুতে জড়ায় পিএসএল। আর এবারের আসরে জড়াবে না তা কি হয়?্তবে এবারের আসরে ফিক্সিং হওয়ার আগেই তা খবর পেয়ে গিয়েছে পিসিবি। এমনটাই জানিয়েছে পিসিবির নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা।

পাকিস্তান সুপার লীগের (পিএসএল) তৃতীয় আসরে ম্যাচ গড়াপেটা করার জন্য দুইজন ক্রিকেটারের সাথে যোগাযোগ করেছে বুকিরা।সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকজন বুকি তাদের সাথে যোগাযোগ করেছে বলে জানিয়েছে তারা।’দুই জন ক্রিকেটারকে সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাপের মাধ্যমে ম্যাচ গড়াপেটা করতে বলা হয়েছে। তবে ক্রিকেটাররা এই বিষয়ে সাড়া দেয়নি।,’ দ্যা ডনকে বলেছেন পাক বোর্ড কর্তা।পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ইতিমধ্যেই বুকিদের খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

দ্রুত এই বিষয়ে কাজের অগ্রগতি জানানো হবে।এখন পর্যন্ত পিএসএলের প্রতি আসরই ম্যাচ ফিক্সিং ইস্যু জর্জরিত হয়ে আসছে। গত বছর খালিদ লতিফ, মোহাম্মদ ইরফানদের মত পাকিস্তানি ক্রিকেটারকে স্পট ফিক্সিংয়ের সাথে জড়িত থাকার অভিযোগে শাস্তি দেয়া হয়েছিল। এছাড়াও পাকিস্তানের জাতীয় দলের হয়ে খেলা মোহাম্মদ নেওয়াজ সারজিল খানের মতো ক্রিকেটাররাও ফিক্সিং ইস্যুতে নিজেদের নাম লিখিয়েছেন।