আবার বিয়ে করছেন এঞ্জেলিনা জোলি

আবার ও বিয়ে করতে যাচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলির । এমন খবরেই মুখর হলিঊড পাড়া । এর আগে ব্র্যাড পিটের সাথে বিচ্ছেদের পর জোলিকে নিয়ে নানা খবর চাউর হয়েছিল হলিপাড়ায়।

ঘটনা এবার সত্য হতে চলছে সব গুঞ্জণ থামিয়ে চতুর্থবার বিয়ে করতে চলেছেন এই অভিনেত্রী। তবে এবার আর কোনও অভিনেতা নয় জোলির চতুর্থ বর হতে চলেছেন এক ব্রিটিশ বিলিওনিয়ার।

খবরে জানা যায় , তার পরিচয় নিয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। এমনকী পাপারাৎজিরাও ক্লান্ত হয়ে পড়েছেন জোলির নতুন বরের ঝলক পাওয়ার জন্য। আজ পর্যন্ত জোলিকে নাকি তার সাথে প্রকাশ্যে কোথাও ঘোরাফেরা করতে দেখা যায়নি। তবে ঘনিষ্ঠদের কাছে জোলি জানিয়েছেন যত শিগগিরই সম্ভব চতুর্থবার বিয়েটা তিনি সেরে ফেলতে চান।

সে কারণেই ব্র্যাড পিটের সাথে বিচ্ছেদের যাবতীয় আইনি কর্মকাণ্ড দ্রুত সেরে ফেলতে চাইছেন তিনি। জোলির বিয়ের ঘটকালি করেছেন হলিউডের আর এক তারকা জর্জ ক্লুনির স্ত্রী আমাল ক্লুনি। তিনিই নাকি জোলির সাথে সেই ব্রিটিশ বিলিওনিয়ারের পরিচয় করিয়ে দিয়েছিলেন।

খবরে আরো জানা যায়, পুরো পরিচয়টাই হয়েছিল জোলির স্বেচ্ছাসেবামূলক কাজের জন্য। এই ব্রিটিশ বিলিওনিয়ারও নাকি জোলির মতই রিফিউজিদের নিয়ে কাজ করছেন। সেই পরিচয় ক্রমে ঘনিষ্ঠতায় পরিণত হয়েছে।

জোলি তার ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, বিয়ের পর লন্ডনেই ছেলে-মেয়েদের নিয়ে পাকাপাকি ভাবে থাকতে চান তিনি। এমনকী এই চতুর্থ স্বামীই যে তার জীবনের শেষ পুরুষ হবেন জানান জলি।