‘আমরা চাই বিরাট কোহলি পিএসএলে খেলুক’

দুই দেশের বৈরী রাজনৈতিক সম্পর্কের কারণে দীর্ঘদিন যাবত দ্বিপাক্ষিক সিরিজ খেলছে বা পাকিস্তান-ভারত। যার ফলে এখনও পাকিস্তানে গিয়ে খেলার সুযোগ হয়নি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৭ এপ্রিল পর্দা উঠতে যাচ্ছে আইপিএলের। রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সি গায়ে মাঠ কাঁপাবেন বিরাট।

আর সেই বিরাটকেই কাছে দেখে দেখতে চাইছে পাকিস্তানি ক্রিকেটপ্রেমীরা। পাকিস্তানি ক্রিকেটপ্রেমীদের চাওয়া পাকিস্তান সুপার লিগে খেলুক বিরাট। তাকে পাকিস্তান সুপার লিগে দেখতে চায় তারা। চলতি পাকিস্তান সুপার লিগের তৃতীয় আসরে ইসলাবাদ বনাম কোয়েটার ম্যাচে একটি পোষ্টার হাতে এক পাকিস্তানিকে দেখা যায়। যেখানে লেখা ছিল ‘আমরা চাই বিরাট কোহলি এখানে খেলুক।’

আইপিএলের মত পিএসএলও মিলিয়ন ডলার ক্রিকেট টুর্নামেন্ট। কিন্তু আইপিএলের মত হলেও মাঠে দর্শক টানতে ব্যর্থ তারা। চলতি পিএসএলের তৃতীয় আসরটি দুবাইয়ে অনুষ্ঠিত হচ্ছে। পিএসএলের ছয়টি ফ্রাঞ্চাইজি করাচি, লাহোর, পেশওয়ার, কোয়েটা, ইসলামাবাদ, মুলতান। গত ২২ ফেব্রুয়ারী থেকে শুরু হয়েছে পিএসএলের তৃতীয় আসর। আগামী ২৫ মার্চ করাচিতে ফাইনালের মাধ্যমে পর্দা নামবে পিএসএলের তৃতীয় আসরের।