‘আমি একজন বোলিং অলরাউন্ডার হতে চাই’

সাউথ আফ্রিকার সফর পর থেকেই বাংলাদেশ দল যেন অনেকটাই ডিপ্রেসড। আর তাদের এই বিষন্নতার ছোঁয়া পড়ে মাঠের পারফর্মেন্সেও। সেটাই দেখা গেল নিদহাস ট্রফির প্রথম ম্যাচে। আর ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে আসেন পেসার তাসকিন আহমেদ।

তাসকিন বলেন ,’এখনও অনুশীলন করছি আমরা। আগের তুলনায় এখন আমাদের অনেক ব্যাটিং করানো হয়। শেষের দিকে যেয়ে একটু স্লগ করতে হয়।এটা নিয়ে আমরা অনুশীলন করছি।”

তাসকিন আরও বলেছেন, “তবুও কাজটা এতো সহজ না যতোটা মনে হয়। আমি মনে করি ভবিষ্যতে আমাদের ব্যাটিংয়ের আরও উন্নতি হবে। ভালো শুরু করতে পারলে শেষটাও ভালো হবে আশাকরি।”

এই টাইগার পেসারের ভাষ্যমতে, “অনেকসময় নিজেদেরও ইচ্ছে শক্তি থাকা দরকার। আমাদের অনুশীলন করানো হয়, ব্যাটিংয়ের সুযোগ দেয়া হয়। কিন্তু লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের উন্নতি করতে হলে নিজেথেকেও বাড়তি অনুশীলন প্রয়োজন।”ভবিষ্যতে নিজেকে একজন বোলিং অলরাউন্ডার হিসেবে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন তাসকিন, “ব্যাটসম্যানদের কাজ ভালো ব্যাটিং করা বোলারদের কাজ ভালো বোলিং করা। যদি বিশ্ব ক্রিকেটে এখন চিন্তা কয়া যায় প্রত্যেক দেশের বোলাররাও ভালো ব্যাটিং করে। আমারও ইচ্ছা ভবিষ্যতে আমিও একজন বোলিং অলরাউন্ডার হব। সেটা আমার ছোটকালেরেই স্বপ্ন।’