আর্জেন্টিনার অনুশীলন ক্যাম্পে যোগ দিলেন মেসি!

এবছর জুনে রাশিয়ার মাটিতে পর্দা উঠতে যাচ্ছে ২০১৮ বিশ্বকাপের। ১৪ জুন পর্দা উঠে শেষ হবে ১৫ জুলাই। আর এর আগে অনেক গুলো প্রস্তুতি ম্যাচ খেলবে দলগুলো। তেমনি চারবারের বিশ্বচ্যাম্পিয়ন ইতালির বিপক্ষে একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আর সে লক্ষ্যেই এবার অনুশীলনে নেমেছে আর্জেন্টিনা।

আর তাই দলের এই অনুশীলনে যোগ দিয়েছেন বার্সেলোনা সুপার স্টার লিওনেল মেসি। অনুশীলনের জন্য বর্তমানে ইংলিশ প্রিমিয়ার লিগ জায়ান্ট ম্যানচেস্টার সিটিতে ঘাঁটি গেড়েছে আর্জেন্টিনা। প্রিমিয়ার লিগের শীর্ষ পয়েন্টধারী ম্যানচেস্টার সিটির ফুটবল একাডেমিতে অনুশীলন শুরু করা আর্জেন্টিনা ইস্টল্যান্ডে আগামী শুক্রবার প্রস্তুতিমূলক একটি প্রদর্শনী ম্যাচ খেলবে।

গতকাল মঙ্গলবার দলের স্কোয়াডে যোগ দেন বার্সেলোনার এই তারকা। আর এদিন বিকালে মিডিয়ার সামনে উন্মুক্ত অনুশীলনে অংশ নেন আর্জেন্টিনা। অন্যদিকে সার্জিও আগুয়েরো সেখানে উপস্থিত থাকলেও হাঁটুর ইনজুরির কারণে তিনি অনুশীলনে যোগ দেননি। এছাড়াও দলের সঙ্গে অনুশীলনে ছিলেন ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডি, গঞ্জালো হিগুইন, এ্যাঞ্জেল ডি মারিয়া, জাভিয়ার মাসচেরানো এবং মার্কোস রোহো।