এবার রোনালদোকে যা বলল সাবেক বায়ার্ন তারকা

রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড সমস্যা দূর করতে বায়ার্ন মিউনিখের পোলিশ তারকা রবার্ট লেভানদস্কিকে রিয়াল মাদ্রিদে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। আর রোনালদোর এই চাওয়ার কারনে রোনালদোকে বোকা না বলেই মন্তব্য করেছেন সাবেক ব্রাজিল ও বায়ার্ন মিউনিখ লিজেন্ড জিওভানে এইবার।

সাম্প্রতিক সময়ে দেখা যাচ্ছে যে, রিয়াল মাদ্রিদকে একাই টানছেন রোনালদো। রোনালদো গোল হীন তো রিয়াল মাদ্রিদের হাহাকার শুরু হয়ে যায়। দলের আক্রমন ভাগে আরো তারকারা থাকলেও রোনালদো না থাকলে যেন তারাও কোথায় হারিয়ে যান। তাই দলের এই সমস্যা দূর করতেই লেভানদস্কিকে কেনার কথা বলেছেন রোনালদো।

রোনালদোর চাওয়া প্রসঙ্গে জিওভানে বলেন, রোনালদোর চাওয়া বলছে সে বোকা না। সবাই এমন তারকাকে নিজের দলে পেতে চায়। যদি রিয়াল মাদ্রিদের কোন সুযোগ থাকে তাহলে অবশ্যই তারা রবার্টকে কেনার চেষ্টা করবে। তবে বায়ার্ন বায়ার্ন সতর্ক করে বলে দিয়েছে লেভানদস্কি বায়ার্নে ভালো আছে। এখানে তার পরিবার আছে এবং সে জানে বায়ার্নে বায়ার্নে তার সব আছে। আমিও মনে করি এবং আশা করি সে বায়ার্নেই থাকব।

বায়ার্নের জার্সিতে এরই মধ্যে ১৪২ গোল করেছে লেভানদস্কি। প্রতিটি ম্যাচেই সে তার দক্ষতা দেখিয়ে যাচ্ছে। তবে এটা নিয়ে সাবেক বায়ার্ন তারকা বলেন, আপনি হয়তো বলতে পারেন এখানে গোল করা সহজ। কারন প্রতিপক্ষ দল গুলো তুলনামুলক দুর্বল। কিন্তু আপনাকে অবশ্যই বলতে হবে সে এটা নিয়মিতই করছে এবং চ্যাম্পিয়নস লিগেও।

বর্তমানে লেভানদস্কিকে বিশ্বের সেরা ফরোয়ার্ড আখ্যা দিয়ে সাবেক এই তারকা বলেন, সে বর্তমান বিশ্বের সেরা ফরোয়ার্ড। সে একটি কমপ্লিট প্যাকেজ। ডান পা, বাম পা, বাতাসে ক্ষিপ্রতা কিংবা হে সবকিছুতেই দুর্দান্ত। এটা বলা কঠিন যে তার কোথায় দূর্বলতা আছে। যা সে উন্নতি করবে।

চলতি মৌসুমে এখন পর্যন্ত ক্লাব এবং দেশ মিলিয়ে ৩৯ ম্যাচে ৩৭ গোল করেছে লেভানদস্কি।